​ বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি-রপ্তানিকারক এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

​  বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি-রপ্তানিকারক এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

দেশের একমাত্র চতুর্দেশীয় স্থলবন্দর বাংলাবান্ধায় আমদানি-রপ্তানিকারক এসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। বুধবার বাংলাবান্ধার জেলা পরিষদে বার্ষিক সাধারণ সভায় মেহেদী হাসান খান বাবলার সভাপতিত্বে আব্দুল লতিফ তারিনকে সভাপতি ও কুদরত-ই-খুদা মিলনকে সাধারণ সম্পাদক করে তিন বছর মেয়াদে ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

এর আগে সাধারণ সভায় আমদানি-রপ্তানিকারক এসোসিয়েশনের কোষাধ্যক্ষ সম্পাদক মোজ্জাফর হোসেন বার্ষিক সভার বাৎসরিক আয়-ব্যয় তুলে ধরেন।

আমদানি-রপ্তানিকারক এসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান খান বাবলা সাধারণ সভায় পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। নতুন কমিটি গঠন করার লক্ষ্যে পাঁচ সদস্য বিশিষ্ট মনোনয়ন বোর্ড গঠনের মধ্য দিয়ে আগামী তিন বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়।

আমদানি-রপ্তানিকারক এসোসিয়েশনের নতুন এ কমিটির সভাপতি আব্দুল লতিফ তারিন বাংলাদেশ কৃষকলীগের সহ-সভাপতি এবং সাধারণ সম্পাদক কুদরত-ই-খুদা মিলন বাংলবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক। দেশের একমাত্র চতুর্দেশীয় সম্ভাবনাময়ী স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক এসোসিয়েশনের নতুন কমিটিতে নতুন নেতৃত্ব আসায় স্থলবন্দরের উন্নয়নের গতি আসবে এমনই প্রত্যাশা উপজেলার সুধীমহলের।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে