শ্যামনগরে মডেল মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন

শ্যামনগরে মডেল মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন

সাতক্ষীরার শ্যামনগর উপজেলা পরিষদ চত্তরে সোমবার সকালে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

উপজেলা পরিষদের অভ্যন্তরে মডেল মসজিদ নির্মাণ কাজের মাটি কেটে উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন। এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরার গণপূর্ত বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী কাউছার মোঃ আব্দুল ওয়াহিদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, ঈশ^রীপুর ইউপি চেয়ারম্যান এ্যাড. জি এম শোকর আলী, প্রকৌশলী শাহিন আলম প্রমুখ। অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব আলহাজ¦ মুফতি আব্দুল খালেক।

প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রটি নির্মাণ করা হবে। নির্মাণ কাজ করবেন ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স হাসান এন্ড সন্স লিঃ।

জানা যায় বাংলাদেশ সরকার কতৃক সমগ্র বাংলাদেশে মডেল মসজিৎ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মানের যে উদ্যোগ গ্রহণ করেছেন তারই ধারাবাহিকতায় শ্যামনগর উপজেলা পরিষদ অভ্যন্তরে এটি নির্মিত হচ্ছে।

ছবি- শ্যামনগরে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের উদ্বোধন করছেন উপজেলা চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে