নোয়াখালীতে সাংসদ একরামের উদ্যোগে শেখ রাসেল অক্সিজেন ব্যাংক উদ্বোধন

ফোন দিলেই করোনা রোগীর বাড়িতে অক্সিজেন পৌঁছে দিবে ছাত্রলীগ কর্মীরা

ফোন দিলেই করোনা রোগীর বাড়িতে অক্সিজেন পৌঁছে দিবে ছাত্রলীগ কর্মীরা

নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর উদ্যোগে করোনায় শ্বাসকষ্টে থাকা রোগীদের জন্য 'শেখ রাসেল অক্সিজেন ব্যাংক' চালু হয়েছে।

জেলা ছাত্রলীগের তত্ত্ববধানে পরিচালিত হবে এই অক্সিজেন ব্যাংক। এখন থেকে হট লাইনে ফোন দিলেই করোনা রোগীর বাড়িতে অক্সিজেন পৌঁছে দিবে ছাত্রলীগ কর্মীরা।

বুধবার দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এ অক্সিজেন ব্যাংকের শুভ উদ্বোধন করেন। এ সময় অক্সিজেন ব্যাংকের মাধ্যমে মানুষের মাঝে বিতরণের জন্য একলক্ষ সার্জিক্যাল মাক্স দেন সাংসদ একরামুল করিম। এ সময় তিনি বলেন, করোনা পরিস্থিতিতে শুরু থেকেই একরাম চৌধুরী ফাউন্ডেশন মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় ফাউন্ডেশনের অর্থায়নে এবং ছাত্রলীগের তত্ত্বাবধানে প্রাথমিকভাকে ২০টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে শেখ রাসেল অক্সিজেন ব্যাংক যাত্রা শুরু করলো। খুব দ্রুত আরো ৩০টি সিলিন্ডার এই অক্সিজেন ব্যাংকের সাথে যুক্ত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান বলেন, জেলার গরীব অসহায় করোনা রোগীরা এ অক্সিজেন ব্যাংকের সুবিধা পাবেন। অক্সিজেন সহায়তা পেতে মুঠোফোনে ০১৮১৩-১৬৩৩৯৫, ০১৮১২-৮৩৮১০৫ নম্বরে কল দিয়েই সাড়া মিলবে। একই সঙ্গে সাধারণ মানুষের মাঝে নিয়মীত মাক্স বিতরণ অব্যাহত রাখবে ছাত্রলীগ কর্মীরা।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনানের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নোয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, নোয়াখালী শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান নাছের, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক একরামুল হক বিপ্লব।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে