​নেত্রকোনায় এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে যাচ্ছেন ডিসি

​নেত্রকোনায় এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে যাচ্ছেন ডিসি

নেত্রকোনায় বৈশ্বিক মহামারি কোভিড মোকাবিলার পাশাপাশি সকল নাগরিককে সুরক্ষিত রাখার লক্ষ্যে এক প্রান্ত থেকে অন্য প্রান্তে সরকারের সকল সহায়তা নিয়ে ছুটে যাচ্ছেন ডিসি। ফোন করলেই অসহায়দের বাড়িতে পরিচয় গোপন রেখে পৌঁছে দিচ্ছেন মানবিক সহায়তা। জেলার উন্নয়নে ছুটির দিনেও এক উপজেলা থেকে অন্য উপজেলায় তিনি নৌকায় এমনকি পায়ে হেঁটে ছুটে চলেছেন।

নেত্রকোনার জেলা প্রশাসক হিসেবে কাজি মো. আবদুর রহমান বৈশ্বিক মহামারি কোভিড-১৯ মোকাবিলার প্রকট মুহূর্তে ২০২০ সালের ১০ আগস্ট দায়িত্বভার গ্রহণ করেন। দায়িত্বভার গ্রহণের ক্ষণ থেকেই সারা জেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনবান্ধব জেলা প্রশাসনের সেবা পৌঁছে দিতে জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমানের নেতৃত্বে প্রশাসনের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীগণ স্বচ্ছতার সঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছেন। জেলাবাসীকে করোনার সংক্রমণ থেকে সুরক্ষিত রাখার লক্ষ্যে সব ধরনের প্রচেষ্টা গ্রহণের পাশাপাশি মুজিব শতবর্ষে শত অনুষ্ঠানের আয়োজন, ‘মুজিব শতবর্ষে কেউ আর গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রীর এ শ্লোগান বাস্তবায়নের লক্ষ্যে জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান প্রথম এবং দ্বিতীয় পর্যায়ের আশ্রয়ণ প্রকল্পের নির্মাণ কাজ সুচারুরূপে সম্পন্ন করেছেন।

জেলার প্রত্যন্ত অঞ্চলে সরকারের চলমান বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প কাজের অগ্রগতি পরিদর্শন এবং প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পৌঁছে দিতে কর্মকর্তাদের সঙ্গে নিয়ে সরকারি গাড়ির পাশাপাশি খেয়া নৌকায় এমনকি কয়েক মাইল দুর্গম পথ স্বাচ্ছন্দ্যে পায়ে হেঁটে পাড়ি দিচ্ছেন জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান। জেলায় করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে কর্মতৎপর থাকাবস্থায় চলতি বছরের ২০ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হন জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান ও তার সহধর্মিণী কাজি সুমান্না আক্তার। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রায় ৩ সপ্তাহ কোয়ারেন্টিনে থেকে সুস্থ হয়ে জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান এবং তার সহধর্মিণী জেলা লেডিস ক্লাবের সভাপতি কাজি সুমান্না আক্তার জেলায় মানবতার কল্যাণে সবাইকে সঙ্গে নিয়ে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান বলেন, পবিত্র ঈদুল আজহায় জেলাবাসীকে সুরক্ষিত রাখার লক্ষ্যে সবাইকেই স্ব স্ব অবস্থান থেকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। নিয়মিত মাস্ক ব্যবহার করতে হবে। প্রধানমন্ত্রীর সকল ধরনের নির্দেশনা প্রতিপালনে জেলা প্রশাসন সবর্দা সচেষ্ট রয়েছে।

যাযাদি/এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে