শিবচরে ১৩ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সদস্যদের শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত

শিবচরে ১৩ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সদস্যদের শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত

মাদারীপুরের শিবচরে নব নির্বাচিত ১৩টি ইউনিয়ন পরিষদের সাধারন সদস্য ও সংরক্ষিত সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।মঙ্গলবার(২৭ জুলাই) দুপুর ১২ টার দিকে স্থানীয় নুর-ই-আলম চৌধুরী অডিটোরিয়াম ক্যাম মাল্টিপারপাস হল রুমে এ শপথ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের চীফ হুইপ ও মাদারীপুর-১(শিবচর) আসনের ছয়বারের সফল সংসদ সদস্য নুর-ই-আলম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড.রহিমা খাতুন,মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনীর চৌধুরী ও শিবচর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল লতিফ মোল্লা। অনুষ্ঠানে সভাপতিত্ব ও নব নির্বাচিত চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিবচর পৌরসভার মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা.মো সেলিম, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন খান(তোতা), উপজেলা প্রশাসনের কর্মকর্তাসহ ১৯ ইউনিয়নের পরিষদের চেয়ারম্যানগণ।

অনুষ্ঠানে শিবচর উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত ১১৭ জন সাধারন সদস্য ও ৩৯ জন সংরক্ষিত সদস্য উপস্থিত হয়ে শপথ গ্রহন করেন ।

উল্লেখ্য, গত ২১ জুন, মাদারীপুরের শিবচর উপজেলার দলীয় প্রতীক ছাড়া ১৩ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এর আগে চিফ হুইপ মঙ্গলবার সকালে শিবচরের চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটোরিয়ামে সহ¯্রাধিক প্রতিবন্ধী ,হতদরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী হিসেবে খাবার সামগ্রী বিতরন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চীফ হুইপ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারনে করোনা পরিস্থিতিতে পৃথিবীর অনেক দেশের তুলনায় আমরা ভাল আছি। তিনি যেভাবে আমাদের ব্যবসায়ীদের সহায়তা করেছেন, যেভাবে মানুষকে আর্থিক সাহায্য ,খাদ্য সহায়তা ,সুরক্ষা ব্যবস্থা, টিকা কর্মসূচী নিয়েছেন । হাজার হাজার কোটি টাকা ব্যয়ে প্রধানমন্ত্রীর করোনা ভাইরাসের বিনামুল্যে টিকা কর্মসূচী পৃথিবীতে একটি বিরল ঘটনা।

চীফ হুইপ আরো বলেন, আপনাদের যে করোনার পরীক্ষা বিনা পয়সায় প্রধানমন্ত্রী করার ব্যবস্থা করে দিয়েছেন। সেই টেস্ট করাতে বিভিন্ন দেশে ৩/৪ হাজার টাকা লাগে। টিকা অন্যান্য দেশে টাকা নিয়ে দেয়া হয়। আর আমাদের প্রধানমন্ত্রী সেই ভ্যাকসিন জনগনের জন্য ফ্রী দেয়ার ব্যবস্থা করেছেন।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে