শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

​বাহুবলে নিখোঁজের ২ ঘণ্টা পর টিনের চাল থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি
  ২৮ আগস্ট ২০২১, ১৯:৩৪
​বাহুবলে নিখোঁজের ২ ঘণ্টা পর টিনের চাল থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার

বাহুবলে নিখোঁজ সংবাদ প্রচার করার ২ ঘণ্টা পর টিনের চালের ওপর থেকে এখলাছ মিয়া (৫৫) নামের এক গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার রাত সাড়ে ১১টায় বাহুবল বাজারস্থ তালুকদার টাওয়ারের পার্শ্ববর্তী টিনশেড ঘরের চাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এখলাছ মিয়া উপজেলার সদর ইউনিয়নের পনারআব্দা গ্রামের আব্দুল খালেকের পুত্র। তিনি তালুকদার টাওয়ারের মালিক আব্দুল হাই তালুকদারের বাসায় দীর্ঘ ৩০ বছর ধরে গৃহকর্মী হিসেবে কাজ করতেন। ধারণা করা হচ্ছে, পানির ট্যাংক পরিষ্কার করতে উঠে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এখলাছ মিয়ার মৃত্যু হয়েছে।

জানা যায়, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলা সদরসহ আশপাশের এলাকায় এখলাছ মিয়ার নিখোঁজ হওয়ার খবরটি মাইকযোগে প্রচার করা হয়। প্রচার মাইকে কোনো হৃদয়বান বক্তি এখলাছ মিয়ার সন্ধান পেলে তালুকদার টাওয়ারের মালিকের সঙ্গে যোগাযোগ করারও অনুরোধ করা হয়। এতেও তার সন্ধান না পেয়ে আশপাশের এলাকার অলিগলি ও শেষে ঘরের টিনের উপরে উঠে খুঁজতে গিয়ে তার মরদেহটি পড়ে থাকতে দেখেন তারা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাহুবল মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আলমগীর কবীর জানান, মরদেহের খবর পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে যাই। সেখানে টিনশড ঘরের উপরে উঠতে চাইলে বিদ্যুতের শর্ট অনুভব হওয়ায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে লাশ উদ্ধার করা হয়। এ থেকে বোঝা যায় মারা যাওয়া ব্যক্তিটি প্রয়োজনের তাগিদে ঘরের চালে উঠতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেছেন। তিনি আরও জানান, ইতোমধ্যে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে