​ শ্রীবরদীতে কর্ণঝোড়া নদীর পাড় থেকে গৃহবধূর লাশ উদ্ধার, আটক-১

​  শ্রীবরদীতে কর্ণঝোড়া নদীর পাড় থেকে গৃহবধূর লাশ উদ্ধার, আটক-১

শেরপুরের শ্রীবরদীতে কাজলী বেগম (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কর্ণঝোড়া নদীর পাড় থেকে ওই লাশ উদ্ধার করা হয়। কাজলী বেগম ওই কর্ণঝোড়া এলাকার সালু মিয়ার মেয়ে। সে বকশিগঞ্জের লাউচাপড়া গ্রামের নেহাল মিয়ার স্ত্রী। এ ঘটনায় অকুল (৩৫) নামে একজনকে আটক করেছে পুলিশ।

শ্রীবরদী থানার এসআই ওয়ারেজ বলেন, শুক্রবার সকাল ১১টা দিকে কর্ণঝোড়া আশ্রয়ন প্রকল্পের পাশে কর্ণঝোড়া নদীর পাড়ে এক মহিলার লাশ পড়ে থাকার খবর পাই। সেই তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে এক মহিলার লাশ উদ্ধার করি। পরে স্থানীয়দের সহায়তায় ওই মহিলার নাম কাজলী বেগম বলে শনাক্ত করি এবং তার মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসি। প্রাথমিক ধারণা করা হচ্ছে, কে বা কাহারা কোন এক সময় ওই গৃহবধূকে শ্বাসরোদ্ধ করে মেরে ফেলে লাশ রেখে গেছে। মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। নিহত কাজলী বেগমের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এরই মধ্যে সন্দেহজনকভাবে অকুল নামে একজনকে আটক করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে