​ হাতিয়ায় নির্বাচনী সহিংসতা: দফায় দফায় সংঘর্ষে আহত ৫

​  হাতিয়ায় নির্বাচনী সহিংসতা: দফায় দফায় সংঘর্ষে আহত ৫

ইউপি নির্বাচনকে কন্দ্রে করে দফায় দফায় সংঘর্ষে ৫জন আহত হয়েছে। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক । এর মধ্যে জহির উদ্দিন বাবর (৪৫)নামে একজনের হাতের কব্জি কেটে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। আব্দুর রহমান (৪০) নামে আরও একজনকে মাথায় কুপিয়ে যখম করা হয়েছে।

রবিবার রাতেই তাদেরকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদরে পাঠানো হয়েছে। রবিবার সন্ধ্যার পর নোয়াখালী হাতিয়া উপজেলার বুড়িরচর ইউনিয়নের ইব্রাহিম মার্কেটে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলো, বুড়িরচর ইউনিয়নের মৃত আবুল হাসেমের ছেলে আব্দুর রহমান (৪০), একই এলাকার গিয়াস উদ্দিনের ছেলে জহির উদ্দিন বাবর (৪৫), হেজু মেস্ত্রীর ছেলে সাহাব উদ্দিন (৩৮), মৃত সাইফুল ইসলামের ছেলে সাজ্জাদুল ইকবাল (৩৬), মো: ইউছুফের ছেলে আমির হামজা (৩৬)। এদের সবার বাড়ি বুড়িরচর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে। আহতরা সবাই স্বতন্ত্র প্রার্থী ফখরুল ইসলামের সমর্থক বলে জানায় স্থানীয়রা।

স্বতন্ত্র প্রার্থী ফখরুল ইসলাম জানান, রবিার বিকালে সাগরিয়া বাজারে তাদের পূর্ব নির্ধারীত পথসভা ছিল ৮নং ওয়ার্ডে থেকে লোকজন সাগরিয়া বাজার আসার পথে ইব্রাহীম মার্কেট এলাকায় প্রতিপক্ষের লোকজন হামলা করে। এতে ঘটনাস্থলে ৫জন আহত হয়। পরে উপজেলা হাসপাতালে নেওয়ার পর দুজনকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদরে পাঠানো হয়। এর মধ্যে বাবর নামে একজনের হাতের কব্জি কেটে দেওয়া হয়েছে বলে তিনি অভিযোগ করেন।

এ ব্যাপারে নৌকার প্রার্থী জিয়া আলী মোবারকের মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

এই ঘটনাকে কন্দ্রে করে রাতে সাগরিয়া বাজারে উভয় পক্ষ মুখামুখী অবস্থান নেয়। পরে উপজেলা সদর থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বুড়িরচর ইউনিয়নে নৌকার প্রতিক নিয়ে নির্বাচন করছে জিয়া আলী মোবার কল্লোল। প্রতিপক্ষ হিসাবে মাঠে অবস্থান করছে স্বতন্ত্র প্রার্থী ফখরুল ইসলাম। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম মাস্টার সহ অনেকে স্বতন্ত্র প্রার্থীর হয়ে নির্বাচন করছে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে