গোদাগাড়ীতে “কিশোর-কিশোরী ফুটবল প্রতিযোগিতা-২০২১ উদ্বোধনী

গোদাগাড়ীতে   “কিশোর-কিশোরী ফুটবল প্রতিযোগিতা-২০২১  উদ্বোধনী

“মাদককে না বলুন, সুস্থ সমাজ গড়ে তুলুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ ১৯ সেপ্টেম্বর, ২০২১ রোজ রবিবার, শাহানাপাড়া ঊষার আলো ক্লাবের আয়োজন ও উদ্যোগে, মোখশেদ স্মৃতি সংঘের সহযোগিতায়, ঈদুলপুর মোখশেদ স্মৃতি সংঘ মাঠ প্রাঙ্গণে তিনদিনব্যাপী “কিশোর-কিশোরী ফুটবল প্রতিযোগিতা-২০২১” এর উদ্বোধনী পর্ব অনুষ্ঠিত হয়।

জাতীয় সংগীত পরিবেশন, পতাকা উত্তোলন ও কবুতর উড়ানোর মাধ্যমে খেলার উদ্বোধন করা হয়। এই ফুটবল প্রতিযোগিতায় ১৬টি ছেলে দল ও ৮টি মেয়ে দল অংশগ্রহণ করে।

খেলায় উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন রাজাবাড়ীহাট কাস্টম্স গোয়েন্দা শাখার সহকারী পরিচালক সুনন্দন দাস রঞ্জন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিসিবিভিওর সমন্বয়কারী মো: আরিফ ইথার, রক্ষাগোলা সমন্বয় কমিটির প্রধান উপদেষ্টা শ্রী প্রসেন এক্কা ও সভাপতি অজয় মিঞ্চ, গোদাগাড়ী উপজেলার হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি কৃষ্ণ কুমার সরকার, মোখশেদ স্মৃতি সংঘের সভাপতি মো: এনামুল হক, সিসিবিভিওর প্রশিক্ষণ সমন্বয়কারী নিরাবুল ইসলাম ও আগোলপুর রক্ষাগোলা সংগঠনের মোড়ল বিনয় কেরকেটাসহ সকল রক্ষাগোলা সংগঠনের মোড়ল উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের উদ্বোধনী পর্বে সভাপতির দায়িত্ব পালন করেন শাহানাপাড়া ঊষার আলো ক্লাবের সভাপতি সরল এক্কা। খেলাটি সার্বিকভাবে পরিচালনা করেন পাথরঘাটা রক্ষাগোলা সংগঠনের মোড়ল মানিক এক্কা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে