রোহিঙ্গা সন্ত্রাসীদের আস্তানা থেকে ৩ অপহৃত উদ্ধার

রোহিঙ্গা সন্ত্রাসীদের আস্তানা থেকে ৩ অপহৃত উদ্ধার

টেকনাফের গহীন পাহাড থেকে রোহিঙ্গা সন্ত্রাসীদের আস্তানা থেকে অপহৃত ৩ বাংলাদেশীকে উদ্ধার করেছে র‌্যাব। অভিযানে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে অপহরণকারী দলের অন্তত ১৮ সন্ত্রাসী।

রোববার দুপুরে ৩ বাংলাদেশীকে উদ্ধারের বিষযটি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর সিনিযর সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

উদ্ধার হওযা ৩ জন হলেন, নোযাখালীর হাতিযার বাসিন্দা আজিজুল ইসলাম (২৪), নারাযনগঞ্জের আডাইহাজার এলাকার আল আমিন (২৭) ও বি-বাড়িযার সরাইল এলাকার মোঃ মুক্তার হোসেন মৃধা (২৭)।

ঘটনার বিবরণ দিয়ে তিনি জানান, গত ২৪ সেপ্টেম্বর টেকনাফে বাড়ী নির্মাণ কাজ দেওযার কথা বলে হ্নীলা এলাকা হতে ৩ বাংলাদেশীকে ডেকে নিয়ে অপহরণ করে রোহিঙ্গা সন্ত্রাসী ১৭/১৮ জনের একটি গ্রুপ। পরে মোবাইলের মাধ্যমে অপহৃত পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ চাওযা হয়। এসময় তারা টাকা দিতে ব্যর্থ হলে মেরে ফেলারও হুমকি দেওযা দেয় । বিষযটি র‌্যাবকে অবহিত করার পর তাদের একটি আভিযানিক দল তথ্য প্রযুক্তির সহাযতা নিয়ে নযাপাডা রোববার রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড়ে অভিযান চালায। এসময র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে সন্ত্রাসী গ্রুপের প্রায় ১৮ সদস্য। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয হাত পা বাধা ৩ জনকে।

র‌্যাব-১৫ এর সিনিযর সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী আরও জানান, এ ব্যাপারে উদ্ধার হওয়া আজিজুল ইসলামের বড ভাই বাদী হয়ে টেকনাফ থানায মামলা দায়ের করেছেন। এর মধ্যে অপহরণকারীদের ধরতে অভিযান চলছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে