পার্বতীপুরে ২ কালোবাজারির জেল ও জরিমানা

পার্বতীপুরে ২ কালোবাজারির জেল ও জরিমানা

দিনাজপুরের পার্বতীপুরে আন্তঃনগর ট্রেনের টিকিট কালোবাজারি করে বিক্রি করার অপরাধে ২ জনকে জেল ও জরিমানার শাস্তি প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক।

জানা গেছে, শনিবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক পার্বতীপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট প্রীতম সাহার নেতৃত্বে পার্বতীপুর রেলওয়ে থানার এসআই (নি.) মো. দেওয়ান জিয়াউর রহমানসহ এক দল রেলওয়ে পুলিশ পার্বতীপুর রেলওয়ে জংশন এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃনগর ট্রেনের টিকিট কালোবাজারি করে বিক্রি করার অপরাধে ২ জনকে আটক করে ৭ হাজার টাকা জরিমানা ও ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন।

আন্তঃনগর ট্রেনের টিকিট কালোবাজারি করে বিক্রি করার অপরাধে দিনাজপুর জেলার পার্বতীপুর থানাধীন রোস্তমনগর মহল্লার মো. নুরুল আমিনের পুত্র মো. সোহেল রানাকে (২৪) ২ হাজার টাকা জরিমানা এবং দিনাজপুর জেলার পার্বতীপুর থানাধীন বান্নিরঘাট দর্গাপাড়া গ্রামের শ্রী প্রভাস চন্দ্র রায়ের পুত্র কম্পিউটার অপারেটর শ্রী পলাশ চন্দ্র রায়কে (৩৮) ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়। কারাদণ্ডপ্রাপ্ত শ্রী পলাশ চন্দ্র রায়কে শনিবার রাতেই দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে পার্বতীপুর রেলওয়ে থানা সূত্রে জানা গেছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে