সেনবাগে ভোট কেন্দ্রের পাশ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার

সেনবাগে ভোট কেন্দ্রের পাশ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার

নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের একটি ভোট কেন্দ্র এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্রগুলো উদ্ধার করা হয়।

পুলিশের ধারণা আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দূর্বৃত্তরা সহিংসতা তৈরির উদ্দেশ্যে অস্ত্রগুলো এ স্থানে লুকিয়ে রেখে ছিল।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ৮নং বীজবাগ ইউনিয়নের বীজবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র সংলগ্ন একটি পুরাতন ক্লাব এলাকায় অভিযান চালানো হয়। এসময় ওই ক্লাবের উত্তর পাশে লাগোয়া ঝোঁপের মধ্যে পরিত্যক্ত অবস্থায় ৪টি বস্তা উদ্ধার করা হয়। পরে বস্তাগুলো থেকে ৫১টি লাঠি, ১৮টি লোহার রড, ১টি টেঁটা-বল্লম, ৬টি ছোরা, ৪টি রামদা, ২টি চায়না চাপাতি, ২টি ক্রিকেট স্ট্যাম্প, ৩টি স্টীলের পাইপ, ২টি প্লাস্টিকের পাইপ ও ১টি হকিস্টিক উদ্ধার করা হয়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বিশৃঙ্খলা ও ত্রাস সৃষ্টি করার জন্য অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা দেশীয় অস্ত্রগুলো ওইস্থানে লুকিয়ে রেখেছিল। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং তদন্ত করে দোষীদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে