​বরুড়ার ঝলম ও খোশবাস থেকে পাইপগান মেশিন ও দেশীয় অস্ত্র উদ্ধার

​বরুড়ার ঝলম ও খোশবাস থেকে পাইপগান মেশিন ও দেশীয় অস্ত্র উদ্ধার

কুমিল্লার বরুড়ায় ঝলম উত্তর বাজারস্থ চিতড্ডা রোডের কৃষি বাণিজ্যালয় দোকানের সামনে কারেন্টের পিলার সংলগ্ন ঝোপের ভিতর থেকে লাল শপিং ব্যাগে মোড়ানো পাইপগান মেশিন উদ্ধার করেন বরুড়া থানার এসআই মিজানুর রহমান, এসআই আনিস,এস আই চন্দন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স। ২৫ নভেম্বর বৃহস্পতিবার দিবাগত রাত তিনটায় পরিত্যক্ত অবস্থায় পাইপগান মেশিনটি উদ্ধার করেন।

রাত সাড়ে তিনটায় খোশবাস উত্তর ইউনিয়নের খোশবাস গ্রামের গাছি বাড়ীর উত্তরপূর্ব পাশে বাঁশঝাড় থেকে পরিত্যক্ত অবস্থায় ৯টি রামদা,১টি ছুরি,৩টি লোহার পাইপসহ দেশীয় অস্ত্র উদ্ধার করে বরুড়া থানার এস আই বিশ্বজিৎ পাল ও সঙ্গীয় ফোর্স ।

এদিকে ঝলম বাজারে ককটেলের আঘাতে ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজের নবম শ্রেণির দুই শিক্ষার্থী আহত হওয়ার ঘটনায় ষষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত সকল শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষা, প্রাক নির্বাচনী পরীক্ষা, ও শ্রেণী কার্যক্রম প্রশাসনের পরামর্শক্রমে অনিবার্য কারণবশত ২৫ নভেম্বর বৃহস্পতিবার থেকে ২৯ নভেম্বর সোমবার পর্যন্ত বন্ধ রাখা হয়েছে। ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সহিংস ঘটনায় এলাকার দোকানপাট বন্ধ রয়েছে। ঝলম বাজারের ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

বরুড়া উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আজহার সুমন বলেন আমরা নির্বাচনে কোনো রকম সহিংসতা চাই না। নির্বাচনে ভোটের মাধ্যমে জনগণের রায়ের প্রতিফলন ঘটুক।

রুচি বিলাস চাইনিজ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার এর স্বত্বাধিকারী খোরশেদ আলম জানান, ঝলম বাজারের অস্থিতিশীল অবস্থার কারণে আমাদের ব্যবসা বাণিজ্যে ব্যাপক ক্ষতি হয়েছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে