​ মোল্লাহাটে প্রতিবন্ধী শিশু ধর্ষণের আসামী সামাদ শরীফ গ্রেফতার

​  মোল্লাহাটে প্রতিবন্ধী শিশু ধর্ষণের আসামী সামাদ শরীফ গ্রেফতার

বাগেরহাটের মোল্লাহাটে প্রতিবন্ধী শিশুকে (১০) ধর্ষণ মামলার আসামী ’স’ মিল মালিক সামাদ শরীফকে (৩৫)’কে আটক করেছে পুলিশ। বুধবার (১ ডিসেম্বর) রাতে নড়াইল জেলার নড়াগাতী থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। সামাদ শরীফ উপজেলার চুনখোলা ইউনিয়নের শাসন গ্রামের রাঙ্গা মিয়া শরীফের ছেলে।

উল্লেখ্য, গত ( ২৯ নভেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে প্রতিবন্ধী শিশু (১০) তার বাড়ী থেকে কৃষানদের খাবার পানি নিয়ে ধান ক্ষেতে যায়। শিশুটি কৃষানদের পানি খাওয়ানোর পর সকাল সাড়ে ১১ টার সময় তার বাড়ীতে আসার পথে আসামী মোঃ সামাদ শরীফ এর করাত কলের সামনে রাস্তার উপর পৌছালে প্রতিবন্ধী শিশুটির হাত ধরে জোর পূর্বক তার করাত কলের পাশে একটি টিনের ঘরে নিয়া যায়। শিশুটি চিৎকার করার চেষ্টা করলে আসামী শিশুটির মুখ চেপে ধরে তাঁর করাত কলের পাশে টিনের ঘরের মধ্যে থাকা একটি কাঠের টেবিলের উপর জোর পূর্বক ধর্ষণ করে। উক্ত বিষয়টি কাউকে কিছু না বলার জন্য শিশুটিকে হুমকি দেয়ায় ওই দিন পরিবারের কেউ জানতে পারে নাই। এ ঘটনায় শিশুটি অসুস্থ্য হওয়ার এক পর্যায়ে ৩০ তারিখে তার মার কাছে বলে দেয়। এর পর শিশুটিকে হাসপাতালে ভর্তি করে তার পরিবার। একই দিনে (৩০ নভেম্বর) শিশুটির মা বাদী হয়ে মোল্লাহাট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মোল্লাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাস বলেন, বুধবার সকালে এক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। রাতেই অভিযুক্ত করাত কল মালিক ধর্ষক সামাদ শরীফকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে আসামী কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে