চাটখিলে ইউপি নির্বাচনে প্রথম আ’লীগ থেকে নারী চেয়ারম্যান প্রার্থী পান্না

চাটখিলে ইউপি নির্বাচনে প্রথম আ’লীগ থেকে নারী চেয়ারম্যান প্রার্থী পান্না

আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নোয়াখালীর চাটখিল উপজেলার ৪নং বদলকোট ইউনিয়ন থেকে নির্বাচনে চেয়ারম্যান পদে প্রথমবারের মতো একজন নারী চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। তার নাম পান্না আক্তার। তার স্বামী সাবেক ইউপি চেয়ারম্যান আবু তৈয়ব। তিনি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ও উপজেলা শিক্ষা কমিটির সদস্য।

স্থানীয় সূত্রে জানা গেছে, ৫ম ধাপের আগামী ৫ জানুয়ারি চাটখিল উপজেলার ৯টি ইউপিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবারই প্রথম চাটখিল উপজেলায় একটি ইউনিয়নে চেয়ারম্যান পদে ভোটের মাঠে নেমেছেন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান নারী নেত্রী পান্না আক্তার।

চাটখিল উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও চাটখিল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সাংগঠনিক কমান্ডার আবুল কাশেম, বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার চৌধুরী ও আবদুল বারেক বকুল জানান, চাটখিলের ইতিহাসে এবারই প্রথম ৪নং বদলকোট ইউপিতে চেয়ারম্যান পদে একজন নারী নির্বাচনে মাঠে লড়ে যাচ্ছেন।

এদিকে একই ইউপি’র আ’লীগ নেতা রবি তপাদারও বলেন, আমাদের ইউপিতে এ প্রথম একজন নারী চেয়ারম্যান প্রার্থী হয়েছেন জেনে আমরা খুবই আনন্দিত।

চেয়ারম্যান প্রার্থী পান্না আক্তার বলেন, জনগণ আমাকে ভালোবেসে নির্বাচন করার উৎসাহ যোগাচ্ছেন, আমিও নির্বাচিত হলে উন্নয়ন কাজের পাশাপাশি জনগণের সুখ-দুঃখে তাদের পাশে থাকার সাধ্যমতো চেষ্টা করে যাবো।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে