ব্রাহ্মণবাড়িয়ায় শিশু নাট্যমের উদ্যোগে পুরস্কার বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় শিশু নাট্যমের উদ্যোগে পুরস্কার বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় মুজিববর্ষ, বিজয়ের ৫০ বছর পূর্তি ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে শিশু নাট্যমের উদ্যোগে সোমবার বিকেলে ‘রংতুলিতে প্রিয় বাংলাদেশ শীর্ষক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।

স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের সাবেক ভাইস চেয়ারম্যান ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহিদ খাঁন লাভলু।

ব্রাহ্মণবাড়িয়ায় শিশু নাট্যমের উপদেষ্টা ডা. সাফওয়ান মো. সাইদুজ্জামান নাবিলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিয়াজ মো. খান বিটুর সঞ্চালনায় পুরস্কার বিতরণ করেন গভ. মডেল গালর্স হাই স্কুলের প্রধান শিক্ষক পারভিন আক্তার।

বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি খ. আ. ম রশিদুল ইসলাম, সাংবাদিক মো. বাহারুল ইসলাম মোল্লা, বিশ্বজিৎ পাল বাবু ও শাহাদাৎ হোসেন। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম সম্পাদক চিত্রশিল্পী দীপ্ত মোদক।

আবৃত্তি করেন আবৃত্তি সংগঠন আবরনির নির্বাহী পরিচালক সাংবাদিক হাবিবুর রহমান পারভেজ, পরিচালক আবৃত্তি শিল্পী শারমিন সুলতানা। আলোচনা সভা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে