মান্দায় আসামি দ্রুত গ্রেপ্তার করায় পুরস্কৃত ওসি

মান্দায় আসামি দ্রুত গ্রেপ্তার করায় পুরস্কৃত ওসি

নওগাঁর মান্দায় বছরের শিশুকে ধর্ষণ করে হত্যা মামলার প্রধান আসামিকে কয়েক ঘণ্টার মধ্যে গ্রেপ্তারে বিশেষ অবদান রাখায় পুরস্কৃত হয়েছেন মান্দা থানার ওসি শাহিনুর রহমান এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী মাসুদ

গত ১২ মে (বৃহস্পতিবার) পুলিশ লাইন্স ড্রিল সেডে আয়োজিত মাসিক কল্যাণ সভায় তাদেরকে নওগাঁ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এবং শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত করে পুরস্কৃত করা হয়। সভায় পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া, বিপিএম তাদের দুজনের হাতে সম্মাননা স্মারক এবং পুরস্কার তুলে দেন।

মান্দা থানা এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মাদক উদ্ধার, গ্রেপ্তারি পরোয়ানাভূক্ত আসামীদের আটক, দ্রুত বিচার আইনে মামলা নিষ্পত্তি করাসহ সম্প্রতি ধর্ষণ করে শিশু হত্যা মামলার প্রধান আসামিকে কয়েক ঘণ্টার মধ্যে আটকে বিশেষ অবদান রাখায় তাদেরকে নওগাঁ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এবং শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে নির্বাচিত করা হয়।

পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া, বিপিএম বলেন, ‘জেলার ১১টি থানার মধ্যে সামগ্রিক কর্মতৎপরতায় মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিনুর রহমান শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এবং মেহেদী মাসুদ শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে নির্বাচিত হয়েছেন। এই সম্মাননার মধ্য দিয়ে আগামী দিনে তাদের দায়িত্ববোধ আরও বাড়বে বলে আশা করি।’

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী মাসুদ বলেন, “ পুরস্কার আমাদেরকে আগামীতে জনগণকে আরও বেশি সেবা দিতে অনুপ্রেরণা জোগাবে। গত মার্চ মাসের অভিন্ন মানদন্ড পর্যালোচনা করে নওগাঁর সুযোগ্য পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া, বিপিএম স্যার আমাদেরকে পুরস্কৃত করায় আমরা স্যারের প্রতি কৃতজ্ঞ।

যাযাদি/এম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে