শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

মাদক ও জুয়ার বিরুদ্ধে মধ্যনগর থানার জিরো টলারেন্স

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি
  ১৪ মে ২০২২, ১৭:৩৮

মুজিববর্ষে মাদক ও জুয়ার বিরুদ্ধে যুন্ধ ঘোষনা করেছেন সুনামগঞ্জের মধ্যনগর থানার ওসি । থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহিদুল হকের নেতৃত্বে মাদক ও জুয়া মুক্ত সুন্দর একটি উপজেলা গড়ে তুলতে টিম ওয়ার্ক করে থানা পুলিশ দায়িত্ব পালন করছে।

ওসি মো. জাহিদুল হকের কঠোর নজরদারীতে কমেছে সব ধরনের অপরাধমূলক কর্মকান্ড। তিনি এই থানায় যোগদান করেই মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। তিনি মাদক, ছিনতাই ও সন্ত্রাসীদের দিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন। মাদক ব্যবসায়ী,জুয়াড়ী ও মাদক সেবনকারীদের এ থানায় আর ঠাঁই নেই। এ ধরনের অপরাধীদের রুখতে তিনি একাধীকবার সাঁড়াশি অভিযান পরিচালনা করেছেন। প্রায় সকল ইউনিয়নের জনপ্রতিনিধিগণ বলছেন বর্তমান ওসি জাহিদুল হক এই থানায় যোগদানের পর থানার সব দিক ঘুরে দাঁড়িয়েছে। থানায় কর্মরত পুলিশ সদস্যদের মাঝে গতি ফিরিয়ে আনতে তিনি প্রাণপণণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি তার দায়িত্ব পালন করছেন সততা ও দক্ষতার সাথে।

গত মার্চ মাস থেকে এপ্রিল মাস পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা ৩ টা ও জুয়ার মামলা ২টা, বিশেষ ক্ষমতা আইনে মামলা ২টাসহ মোট ৭ টি মামলা মধ্যনগর থানায় দায়ের করে ১৫ জনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে থানা পুলিশ।

মধ্যনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সঞ্জীব তালুকদার টিটু বলেন, অতিতের যে কোন সময়ের চেয়ে বর্তমানে থানা পুলিশের সদস্যরা মাদক, জুয়া নির্মূলসহ আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে অনেক বেশী তৎপর ভাবে কাজ করছে। তিনি আরো বলেন, যে কোন সময়ে পুলিশের সহযোগিতা চাইলে আন্তরিকতার সাথে জনগণকে সহযোগিতা করছেন বর্তমান ওসি জাহিদুল হক। তিনি পুলিশের কাজে জনগনকে আরও আন্তরিকতার সাথে সকলকে সহযোগিতা করার আহবান জানান ।

মধ্যনগর থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক মোবারক হোসেন তালুকদার বলেন, ওসি জাহিদুল হকের বর্তমান দায়িত্ব ও ভূমিকার প্রশংসা করে বলেন, মাদক ও জুয়া নির্মুলে পুলিশ তৎপর রয়েছে।

অফিসার ইনচার্জ মো.জাহিদুল হক বলেন, আমার উপজেলায় মোটি ৪টি ইউনিয়নে আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে পুলিশ সদা তৎপর রয়েছে। তিনি আরো বলেন, মাদক ও জুয়ার সঙ্গে জড়িত থাকলে কউকে ছাড় দেওয়া হবে না। তিনি আগামীর সুন্দর সমাজ গঠনে মাদক ও জুয়ামুক্ত মধ্যনগর উপজেলা গঠনে সকলকে আন্তরিক ভাবে সহযোগিতার আহবান জানান।

যাযাদি/ এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে