টঙ্গীবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত, আহত ১

টঙ্গীবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত, আহত ১

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে জেলা সড়ক জনপথ অধিদপ্তরের গাফলতিতে প্রাইভেটকার খাদে পড়ে জিসাদ (১৯) ও ফাহিম (১৯) দুই যুবকের মৃত্যু হয়েছে এবং অপর বন্ধু জাহিদ হাসান মুন্সীগঞ্জ সদর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। শনিবার উপজেলার যশলং ইউনিয়নের পুরা বাজারে এ ঘটনা ঘটে। জানাগেছে, মুন্সীগঞ্জ সদর উপজেলার উত্তর চরমসুরা গ্রামের মানিক মিয়ার মেয়ের জামাই তার ব্যক্তিগত প্রাইভেটকার নিয়ে শ্বশুর বাড়িতে বেড়াতে আসে।

পরে মানিক মিয়ার ছেলে জিসান ভগ্নিপতির গাড়ি নিয়ে শনিবার ভোর রাতে তার দুই বন্ধুকে সাথে নিয়ে ঘুরতে বের হয়। পরে উপজেলার পুরা বাজার এলাকায় নির্মাণাধীন ব্রীজের গোড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি খাদে পড়ে যায়। পরে তাদের উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে জিসান ও ফাহিমকে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক। নিহত ফাহিম একই গ্রামের স্বর্গতুল্যার ছেলে। এ ঘটনায় অপর আহত বন্ধু জাহিদ হাসান মুন্সীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। পুরা বাজার ব্যবসায়ী শাহ শাহজালাল জানান- ২০২০ সালের (০২ জুন) কাঠের গুঁড়িভর্তি ট্রাকসহ ধসে পড়ে বেইলী ব্রীজটি।

সেই থেকে ব্রীজের গোড়ায় দিয়ে মোড় ঘুড়িয়ে অস্থায়ী বেইলী ব্রীজ নির্মাণ করে মুন্সীগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তর। কিন্তু আগের পুরতান ব্রীজের এপ্রোচে কোন বাশ দিয়ে ব্যারাকেট না দেওয়ায় প্রতিনিয়ত এ সড়কটিতে দুর্ঘটনা ঘটছে।

জেলা সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী নাহিন রেজা বলেন- পুরা বাজারে খালের উপর ব্রীজটি নতুন ভাবে নির্মানের জন্য প্রক্রিয়াধীন রয়েছে।

এ বিষয়ে টঙ্গীবাড়ী থানা অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী জানান- উপজেলার পুরা বাজারের সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। একজন সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহতদের লাশ মুন্সীগঞ্জ সদর হাসপাতালে রয়েছে।

যাযাদি - এস এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে