পরশুরামে টিসিবির পণ্য বাজারে বিক্রির সময় একজন আটক

পরশুরামে টিসিবির পণ্য বাজারে বিক্রির সময় একজন আটক

পরশুরামের বক্সমাহমুদ ইউনিয়নে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্যসহ আনোয়ার হোসেন নামের এক যুবককে আটক করেছে স্থানীয় গ্রামপুলিশ সদস্যরা।

শুক্রবার(১জুলাই) রাতে গোপনে স্থানীয় একটি বাজারে বিক্রি করার সময় আনোয়ার হোসেনকে আটক করা হয়। পরশুরামে টিসিবির পণ্য বিক্রিতে নানা অভিযোগ উঠেছে একই অভিযোগ অপর ডিলার মনির চৌধুরী বিরুদ্ধেও তিনিও ফ্যামিলিকার্ডধারীদের কাছে বিক্রি না করে নিজের দোকানে গোপনে বিক্রি করেন বলে একাধিক ভোক্তা অভিযোগ দিয়েছেন।

এ সময় তার কাছ থেকে ২৪ প্যাকেট টিসিবির পণ্য উদ্ধার করা হয়। স্থানীয়রা জানান এর আগেও তিনি স্থানীয় একটি বাজারে আরো ২৪ প্যাকেট পণ্য বিক্রি করে দেন। শুক্রবার রাত ১০টার দিকে বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গফুর টিসিবির পণ্য সহ আনোয়ার হোসেনকে পরশুরাম উপজেলা নিবার্হী অফিসারের কার্যালয়ে নিয়ে যান।

বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল গফুর জানান ফুলগাজী সাহাপাড়া রুহুল আমিনের বাড়ির সামনে থেকে তাকে আটক করেন বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ সদস্য আবদুল খালেক ও শাহীদ। চেয়ারম্যান আরো জানান উদ্বারকৃত টিসিবির পণ্য ডিলার শহিদ উল্লাহর বলে আনোয়ার হোসেন স্বিকার করছেন।

ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য গত ২৩ জুন বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ফ্যামিলি কার্ডধারীদের কাছে বিক্রি করার জন্য নির্ধারিত দিন ধার্য ছিল। উপজেলা প্রশাসনের নিয়োগকৃত ক্সমাহমুদ এলাকার টিসিবি ডিলার করিম উল্লাহ ট্রেডার্সের এর স্বত্বাধিকারী শহিদ উল্লাহ ফ্যামিলি কার্ডধারীদের কাছে বিক্রি না করে গোপনে মজুত রাখেন।

শুক্রবার রাত্রে বেশি দামে বিক্রির উদ্দেশ্যে টমটমে করে নিয়ে যাওয়ার সময় গ্রাম পুলিশের হাতে ধরা পড়েন। পরশুরাম উপজেলা নির্বাহি অফিসার সৈয়দা শমসাদ বেগম জানান টিসিবির পণ্য সহ একজনকে আটক করে তাঁর কার্যালয়ে আনা হয়েছে এ ব্যাপারে আনোয়ারের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়ার হবে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে