নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও নগ্ন ভিডিও ধারণের অভিযোগে যুবক গ্রেপ্তার

নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও নগ্ন ভিডিও ধারণের অভিযোগে যুবক গ্রেপ্তার

নোয়াখালীর সদর উপজেলায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও নগ্ন ভিডিও চিত্র ধারণের অভিযোগে এক যুবককে আটক করেছে র‌্যাব।

আটক মো. কালাম ওরফে কালা মিয়া (৩০) নোয়াখালী পৌরসভার মধ্যম করিমপুর গ্রামের প্রয়াত নুরুল আমিনের ছেলে। মঙ্গলবার রাতে সোনাপুর জিরো পয়েন্ট সংলগ্ন একটি রেঁস্তোরার সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তার কাছ থেকে ভুক্তভোগী ওই নারীর আপত্তিকর ভিডিওসহ একটি মোবাইল ফোন সেট, দুটি সিমকার্ড, একটি মেমোরি কার্ড ও পাঁচ পাতা আপত্তিকর ছবির স্ক্রিনশট জব্দ করা হয়েছে।

র‌্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন জানান, ২৬ বছর বয়সী ওই নারীকে বিয়ের আগে থেকে কুপ্রস্তাব দিয়ে আসছে কালাম। বিয়ের পর স্বামী সৌদি আরব তার কর্মস্থলে ফিরে গেলে ছোট দুই ছেলেকে নিয়ে করিমপুরে একা বাবার বাড়িতে থাকেন ওই নারী। কালাম তাকে প্রায় সময় বাড়ির আঙ্গিনা এসে এবং রাস্তাঘাটে অশ্লীল অঙ্গভঙ্গির মাধ্যমে কুপ্রস্তাব দিয়ে আসছে।

গত ২৬ জুন রাতে ছেলেকে ঘুম পাড়িয়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে টয়লেটে যান তিনি। এই সুযোগে অজান্তে কালাম তার বসত ঘরে প্রবেশ করে খাটের নিচে লুকিয়ে থাকে। এরপর গভীর রাতে শরীরের স্পর্শকাতর স্থানে মানুষের হাতের স্পর্শ অনুভব করায় ঘুম ভেঙ্গে যায় ওই নারীর। এর আগে ঘুমের ঘোরে থাকা অবস্থায় অজান্তে কালাম তার আপত্তিকর ভিডিও ও স্থিরচিত্র ধারণ করে। এক পর্যায়ে ছোট ছেলের গলায় ছোরা ধরে ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করে কালাম।

এরপর ভুক্তভোগী ও তার প্রবাসী স্বামীর কাছে মোবাইল ফোনে ১০ লক্ষ টাকা দাবি করে সে। দাবিকৃত টাকা না পেলে আপত্তিকর ভিডিও ও স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। এ ব্যাপারে র‌্যাবের নোয়াখালী ক্যাম্পে ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে কালামকে আটকের পর রাত আড়াইটার দিকে সুধাম মডেল থানায় হস্তান্তর করা হয়।

সুধারাম থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, বুধবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি আইনে ভুক্তভোগীর দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিলে কালামকে জেলার মুখ্য বিচারিক হাকিম আদালতে পাঠানো হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে