কেরানীগঞ্জে বঙ্গমাতা'র ৯২তম জন্মবার্ষিকী পালন

কেরানীগঞ্জে বঙ্গমাতা'র ৯২তম জন্মবার্ষিকী পালন

ঢাকার কেরানীগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব-এর ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, নগদ অর্থ, সেলাই মেশিন, আইজিএ প্রকল্পের চেক বিতরণ করা হয়েছে।

সোমবার (৮ আগস্ট) সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গমাতার প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে পূষ্পমাল্য অর্পন করা হয়। পরে উপজেলা মহিলা বিষয়ক কার্যালয় ও উপজেলা প্রশাসনের আয়োজনে হলরুমে বঙ্গমাতার জীবন ও আদর্শের উপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীন আহমেদ।

এসময় আরও উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানার সহকারী কমিশনার (ভূমি) আমেনা মারজান, মডেল থানার সহকারী কমিশনার শেখ আতাউল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য কর্মকর্তা ডা. মশিউর রহমান, কৃষি অফিসার শহিদুল আমীন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শহিদুল ইসলাম, প্রকৌশলী কাজী মাহমুদউল্লাহ, প্রাণিসম্পদ কর্মকর্তা মুনসুর আহমেদ, মহিলা বিষয়ক কর্মকর্তা শামীমা সুলতানা, সমাজসেবা কর্মকর্তা ফখরুল আশরাফ, কেরানীগঞ্জ মডেল থানা ওসি মামুনুর রশীদ, মহিলা ভাইস চেয়ারম্যান আলো বেগম প্রমুখ।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে