দোহারে শেখ ফজিলাতুন নেছা মুজিবেরর জন্মদিন পালন

দোহারে শেখ ফজিলাতুন নেছা মুজিবেরর জন্মদিন পালন

ঢাকার দোহার উপজেলায় শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯২'তম জন্মদিন দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম এর সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

"মহীয়সী বঙ্গমাতার চেতনা অদম্য বাংলাদেশের প্রেরনা "এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ফজিলাতুন নেছা মুজিব এর আদর্শ জীবন সংগ্রাম ও তার পরিবারের বিভিন্ন কর্মকান্ডের দিক উল্লেখ করে বক্তারা বক্তব্য প্রদান করেন। এ উপলক্ষে অনুষ্ঠানে সেলাই মেশিন বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আলমগীর হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন, দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোস্তাফিজুর রহমান, দোহার উপজেলা ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফজলুল হক, দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুরুল হক বেপারী, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য সুরুজ আলম সুরুজ, দোহার উপজেলা নির্বাচন কমিশনার মোঃ রেজাউল ইসলাম, দোহার উপজেলা প্রকৌশলী হানিফ মোহাম্মদ মুর্শিদী, দেলোয়ার মাঝি, উপজেলা আওয়ামী লীগ ও তার সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরাসহ আরো অনেকে।

উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণের মধ্যে দিয়ে অনুষ্ঠানটি সমপন্ন হয়।

যাযাদি/ এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে