ফরিদপুরে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালিত

ফরিদপুরে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালিত

ফরিদপুরে নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাতা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী। এ উপলক্ষে ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে সকালে শহরের অম্বিকা ময়দানে বঙ্গমাতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। অনুষ্ঠানের শুরুতে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

পুষ্পার্ঘ অর্পণের সময় ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, জেলা পরিষদের প্রশাসক শামসুল হক ভোলা মাস্টার, পুলিশ সুপার মো: আলিমুজ্জামান , জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ মো: ইসতিয়াক আরিফ, আওয়ামী লীগের অঙ্গ সংগঠন সমুহ মুক্তিযোদ্ধা সংসদ, পৌরসভা, সদর উপজেলা, প্রেসক্লাব সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিল।

এছাড়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বঙ্গমাতার জীবনীর উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাদ আসর শহরের আলিপুর শেখ রাসেল ক্রীড়া চক্র কমপ্লেক্সে যুব মহিলা লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।ফরিদপুরের বিভিন্ন উপজেলা গুলোতে ও নানা আয়োজনের মধ্য দিয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী পালিত হচ্ছে।

যাযাদি/ এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে