কুষ্টিয়ায় পুলিশের হাতে ভুয়া পুলিশ আটক 

কুষ্টিয়ায় পুলিশের হাতে ভুয়া পুলিশ আটক 

গতকাল রাতে কুষ্টিয়া ট্রাফিক পুলিশের হাতে পুলিশ অফিসার পরিচয় দানকারী দেলোয়ার নামের এক ব্যক্তিকে আটক হয়েছে । সূত্র মতে জানা যায়, কুষ্টিয়া শহরে প্রতিদিনের ন্যায় জিকে স্কুলের সামনে ট্রাফিক পুলিশের চেকপোষ্ট বসে।

এমতবস্থায় ট্রাফিক সার্জেন্ট এস এম নাজমুল শিকদার একটি মোটরসাইকেলকে দাঁড় করিয়ে মোটরসাইকেলের কাগজপত্র যাচাই বাছাই এর জন্য গাড়ির মালিক দেলোয়ার হোসেনের কাছে কাগজ চাওয়া হলে। তিনি মটরসাইকেলের কাগজপত্র না দেখিয়ে তিনি নিজেকে ডিএমপির ডিবি শাখার এডিসি পরিচয় দেন।

পরবর্তীতে ট্রাফিক সার্জেন্ট নাজমুল শিকদার তাকে সসম্মানে ছেড়ে দেন। কিন্তু পরবর্তীতে ট্রাফিক সার্জেন্টের সন্দেহ হলে। তিনি তার উর্দ্ধতন অফিসার টিআই মাহমুদকে জানিয়ে ডিএমপির ডিবি শাখার এডিসি পরিচয় প্রদানকারী ব্যক্তির পিছু নেন। পরবর্তীতে কুষ্টিয়া ছয় রাস্তার মোড়ে সংলগ্ন সদর ভুমি অফিসের সামনে এসে আবারো এডিসি পরিচয় প্রদানকারী ব্যক্তির গতিরোধ করেন ট্রাফিক সার্জেন্ট নাজমুল। তখন সার্জেন্টকে পরিচয় প্রদানকারী ব্যক্তিকে তার আইডি কার্ড দেখাতে বলেন, তখন তিনি তার আইডি কার্ড দেখাতে ব্যর্থ হন। তার পরিচয় নিশ্চিত হবার জন্য সার্জেন্ট নাজমুল তার উর্দ্ধতন অফিসারকে জানান। তখন স্থানীয় জনগন ও গনমাধ্যমকর্মীদের জেরাই এডিসি পরিচয় প্রদানকারী ব্যক্তি স্বীকার করেন তিনি একজন ব্যবসায়ী। পরে কুষ্টিয়া সদর মডেল থানা থানার পুলিশ এসে ভুয়া এডিসি (বিবি) পরিচয় প্রদানকারী ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যায়।

কুষ্টিয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা যায়যায়দিনকে জানান, ভুয়া পুলিশ অফিসার পরিচয় দানকারী দেলোয়ার হোসেন নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। এবং তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে একটি মামলা রুজু করা হয়েছে।

যাযাদি/ এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে