বাহুবলে চুরিকাঘাতে যুবক খুন

বাহুবলে চুরিকাঘাতে যুবক খুন

হবিগঞ্জের বাহুবলে আলম মিয়া (২২) নামে এক যুবককে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। নিহত যুবক উপজেলার লামাতাশী ইউনিয়নের পশ্চিম দ্বিমুড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী তাহির মিয়ার পুত্র। রোববার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার মিরপুর তিতারকোনা পেট্রোল পাম্প এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রজব আলী নামে একজনকে আটক ও হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি জব্ধ করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত আলম মিয়ার পিতা তাহির মিয়ার সাথে একই গ্রামের সাবেক ইউপি সদস্য মোঃ কুতুব আলীসহ তার লোকজনদের দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। সম্প্রতি উভয় পক্ষের মধ্যে একাধিকবার সংঘর্ষের ঘটনাও ঘটে। এনিয়ে উভয় পক্ষের মধ্যে মামলা মোকদ্দমা চলছে। এরই জের ধরে রোবাবার সন্ধ্যায় মিরপুর পেট্রোল পাম্প এলাকায় আলম মিয়াকে একা পেয়ে উপর্যপূরি ছুরিকাঘাত করে কুতুব আলীর লোকজন। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার আবুল খয়ের ও বাহুবল মডেল থানার (ওসি) রকিবুল ইসলাম খানসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। বাহুবল মডেল থানার (ওসি) রকিবুল ইসলাম খান বিষয়টি নিশ্চিত করে বলেন, হত্যাকারীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

যাযাদি/ এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে