নীলফামারীতে যুবলীগের উদ্দ্যোগে আয়বর্দ্ধকসহ বিভিন্ন উপকরণ বিতরণ

নীলফামারীতে যুবলীগের উদ্দ্যোগে আয়বর্দ্ধকসহ বিভিন্ন উপকরণ বিতরণ

নীলফামারীতে শোকের মাসে ২৬ জন অস্বচ্ছল মানুষের কর্মসংস্থান সৃষ্টিতে রিকশাভ্যান, রিকশা, সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ করেছে জেলা যুবলীগ।

বুধবার (১৭ আগষ্ট) সন্ধ্যা ছয়টায় জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এক অনুষ্ঠানে এসব উপকরন বিতরণ করা হয়।

নীলফামারী-২ সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বিতরণ করেন।

বিতরণ অনুষ্ঠানে জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট রমেন্দ্র নাথ বর্ধনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহম্মেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুজ্জামান কামরুল, সদর উপজেলা যুবলীগের সভাপতি প্রনবানন্দ রায় রাখাল, ছাত্রলীগের সভাপতি মনিরুল শাহ আপেল ও সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রমূখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু সফি সবুজ। জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ জানান, শোকের মাসের কর্মসূচিতে যুবলীগের নিজস্ব তহবিল থেকে কর্মসংস্থান সৃষ্টিতে ২১ জনের মাঝে একটি করে রিকশা ও রিকশাভ্যান, ৪ জন নারীকে সেলাই মেশিন ও একজন শারিরীক প্রতিবন্ধীর মাঝে একটি হুইল চেয়ার বিতরণ করা হয়।

ওই অনুষ্ঠান শেষে ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে শহীদ মিনার চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রদান প্রদান সড়ক প্রদক্ষিণ করে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে