মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ধর্মপাশায়  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

ধর্মপাশা ও মধ্যনগর (সুনামগঞ্জ)প্রতিনিধি
  ১৮ আগস্ট ২০২২, ১১:০১

সুনামগঞ্জের ধর্মপাশায় সিরিজ বোমা হামলার প্রতিবাদ দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের একাংশের উদ্যোগে ২০০৫ সালে ১৭ আগষ্ট সারা দেশের ৬৩ জেলায় একযোগে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে বুধবার দুপুর ২টার দিকে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে। বিক্ষোভ মিছিলটি উপজেলা সদরের হাসপাল রোডস্থ বঙ্গবন্ধু চত্বর থেকে উপজেলা আওয়ামী লীগের একাংশের উদ্যোগে বিক্ষোভ মিছিল শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূনরায় বঙ্গবন্ধু চত্বরে এসে শেষ হয় ।

এতে প্রধান অথিতি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রনজিত সরকার।

পরে প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সহ-সভপতি আব্দুল হাই তালুকদারের সভাপতিত্বে ও সাবেক উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক লুৎফুর রহমান উজ্জলের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শামীম আহমেদ মুরাদ ,প্রচার ও প্রকাশনা সম্পাদক সদর ইউপি চেয়ারম্যান জোবায়ের পাশা হিমু,,সদর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান সেলিম আহমে, পাইকুরাটি গত ইউনিয়ন পরিষদের আওয়ামিলীগ মনোনিত নৌকার চেয়ারম্যান ও ধর্মপাশা উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি এম এম এ রেজা পহেল,উপজেলা যুব লীগের সাবেক যুগ্ম-আহবায়ক শাহ আলী আকবর,এডভোকেট এ এইচ এম ওয়াসিম,উপজেলা ছাত্র লীগের সাধারন সম্পাদক আল-আমিন খান প্রমূখ। এ সময় উপস্থিতি ছিলেন , তাহেরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা মিয়া, মধ্যনগর উপজেলা যুবলীগের সহ সভাপতি হুমায়ুন কবির, উপজেলার আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেত ওকর্মীবৃন্দ।

যাযাদি/ এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে