শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

রাজনগরে কুপিয়ে ২ ভাইকে হত্যার প্রধান আসামীসহ ২ জনকে গ্রেফতার

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার
  ২৬ সেপ্টেম্বর ২০২২, ১৯:০৭

মৌলভীবাজারের রাজনগরে নিজেদের জমি দাবী করে বৃক্ষ রোপণ করাকে কেন্দ্র করে আপন ২ ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় আরো ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দিবাগত রাত ৩টার দিকে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার জয়নগর (শারফিন) এলাকা থেকে গ্রেফতার করে রাজনগর থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- মামলার প্রধান আসামী উজ্জল দাশ (২৮) ও ৪ নং আসামী রজত দাশ (৪০)। গোপন সংবাদ পেয়ে ওই গ্রেফতার অভিযানে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভূষন রায়’র নের্তৃত্বে অন্যান্যদের মধ্যে সম্পৃক্ত ছিলেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ সওকত মাসুদ ভূইয়া ও এসআই সুলেমান আহমদ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ সওকত মাসুদ ভূইয়া সোমবার বিকেল ৪টায় জানান, গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে আমরা জানতে পারি আসামীদ্বয় সুনামগঞ্জ জেলায় অবস্থান করছে। তাৎক্ষনিক আমরা ওই এলাকায় অভিযান চালাই। এতে মামলার প্রধান ও ৪ নং আসামী গ্রেফতার হয়। এ নিয়ে মোট গ্রেফতার হলো ৫ জন। গেল শুক্রবার সংঘর্ষের দিন পুলিশ ৫ জনতে গ্রেফতার করলে ২জনের অবস্থা আশঙ্কাজনক দেখিয়ে চিকিৎসার স্বার্থে অর্জুন ও উজ্জলকে ছেড়ে দেয়। ওই অভিযানে আসামী উজ্জলকে গ্রেফতার করা হয়।

উল্যেখ্য, গেল শুক্রবার জমি দখল ও বৃক্ষ রোপণ করাকে কেন্দ্র করে উপজেলা তুলাপুর গ্রামে ধীরু দাশ ও সুনামপুর গ্রামের রাজেন্দ্র দাশ রাজু’র মধ্যে তুমুল সংঘর্ষ হয়। এতে স্থানীয় ইউপি সদস্য লুৎফুর মিয়া সালিশী করে পরবর্তীতে সংঘর্ষে জড়িয়ে পড়লে দায়ের কুপে ওই মেম্বারের নিকট আত্বীয় তুলাপুর গ্রামের কাজল মিয়া ও তার আপন ভাই হেলাল মিয়া প্রতিপক্ষের দায়ের কুপে নিহত হন। এই ঘটনায় নিহতদের বোন সুলতানা বেগম গেল ২৫ সেপ্টেম্বর বাদী হয়ে রাজনগর থানায় কান্দিগাও, সুনামপুর, তুলাপুর, সাফাতপুর,ভেড়িগাও ও বিয়ানীবাজার উপজেলার ১৭ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। এই মামলায় মোট গ্রেফতার হয়েছেন ৫জন।


যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে