শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

খানসামার আত্রাই নদীতে ৬ জনের লাশ উদ্ধার, পরিবারের কাছে মরদেহ উদ্ধার

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
  ২৬ সেপ্টেম্বর ২০২২, ১৯:৩৮

পঞ্চগড়ের বোদা উপজেলায় মাড়েয়া বামনহাট ইউনিয়নের করতোয়া নদীর মাড়েয়া ঘাটে গত রবিবার নৌকা ডুবির ঘটনায় দিনাজপুরের খানসামা উপজেলার আত্রাই নদীতে ৬ জনের লাশ উদ্ধার হয়েছে। লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন খানসামা থানা পুলিশ ও ফায়ার সার্ভিস স্টেশন।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত  খানসামা উপজেলার জয়ন্তিয়া ঘাট, জিয়া সেতু, ফরিদাবাদ, বাসুলী ও জয়গঞ্জ-ঝাড়বাড়ি ঘাটে ৫ নারীর লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস ইউনিট এবং ও ১ শিশুর লাশ উদ্ধার করে থানা পুলিশ। পরে জয়গঞ্জ-ঝাড়বাড়ি খেয়া ঘাটে উদ্ধারকৃত লাশ বীরগঞ্জ থানা পুলিশকে হস্তান্তর করা হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, উদ্ধারকৃত লাশ পরিবারের সদস্যরা সনাক্ত করে। তারা হলেন, ঠাকুরগাঁও সদর উপজেলার বিসমতপুর গ্রামের অনন্ত কুমার রায়ের স্ত্রী পুস্পা রানী রায় (৪৫), পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার চামেশ্বরী গ্রামের শক্তি চন্দ্র রায়ের স্ত্রী কলেজ লাইব্রেরিয়ান ঝর্ণা রানী রায় (৫২), বোদা উপজেলার কাউয়াখাল গ্রামের সহিন চন্দ্র রায়ের স্ত্রী সুমিত্রা রাণী রায় (৪৫), দেবীগঞ্জ উপজেলার হাতীডুবা গ্রামের ভূবেন চন্দ্র রায়ের স্ত্রী রুপালী রানী রায় এবং বোদা উপজেলার বংশীধরপুজারী গ্রামের বিমল চন্দ্র রায়ের ছেলে সূর্য চন্দ্র রায় (৬)।

খানসামা থানার (অফিসার ইনচার্জ) ওসি চিত্তরঞ্জন রায় বলেন, উদ্ধারকৃত লাশগুলোর পরিচয় সনাক্ত করা হয়েছে। লাশ গুলোর পরিচয় সনাক্ত করার পর তাদের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে