শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ণ ১৪২৯

হারানো মোবাইল ফোন উদ্ধার করে ফেরত দিলো পুঠিয়া থানা পুলিশ

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি
  ০১ অক্টোবর ২০২২, ২০:০৪

রাজশাহীর পুঠিয়া উপজেলার শিবপুর হাট থেকে হারানো মোবাইল ফোনটি উদ্ধার করে ফেরত দিলো পুঠিয়া থানা পুলিশ।

শনিবার দুপুরে মোবাইল ফোনটির মালিকের কাছে ফোনটি হস্তান্তর করা হয়। মোবাইল ফোনটি হাতে পেয়ে পুঠিয়া থানা পুলিশকে ধন্যবাদ জানান মিজানুর রহমান।

থানা সূত্রে জানা যায়, গত বছরের ২৪ সেপ্টেম্বর  বানেশ্বর ইউনিয়নের শিবপুর হাটে অবস্থিত একটি দোকান থেকে মোবাইল ফোন হারিয়ে যায়।  বিষয়টি থানায় অবগত করে জিডি করলে পুঠিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল বারী জেলা পুলিশের প্রযুক্তিগত সহায়তায় পবা এলাকা থেকে হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি উদ্ধার করেন।

মোবাইল ফোন পেয়ে মিজানুর রহমান জানান, আমি একজন ছোট ব্যবসায়ী। আমি অনেক শখ করে জীবনের প্রথম বার বেশি দামের শখের মোবাইল ফোনটি কিনি। মোবাইল ফোনটি হারিয়ে যাওয়ার পর মনটা অনেক খারাপ হয়ে যায়। পরে তার চেয়েও দামি ফোন কিনেছি কিন্তু প্রথম ফোনের কথা কখন ভুলিনি।  আজ হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি হাতে পেয়ে অনেক খুশি হয়েছি। আমি পুঠিয়া থানার ওসি স্যারসহ সকল পুলিশের প্রতি কৃতজ্ঞা জানান।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, তার মোবাইল ফোনটি এক বছর আগে হারিয়েছে আমরা তখন চেষ্টা করেছিলাম কিন্তু ফোনটি বন্ধছিল। দীর্ঘদিন পর হলেও  মোবাইল ফোনটি উদ্ধার করে দিতে পেরে আমাদেরও খুব ভালো লাগছে। ফোনটি ফেরত পেয়ে হাসিমাখা মুখ দেখে আমরাও অনেক আনন্দিত। এভাবে প্রতিটি জনগণের পাশে থাকবে পুঠিয়া থানা পুলিশ।


যাযাদি/সৌলভ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে