বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

নদী ভাঙন রোধে ২ হাজার কোটি টাকার প্রকল্প একনেকে পাশ হলে কাজ শুরু হবে: দুর্জয়

দৌলতপুর ( মানিকগঞ্জ) প্রতিনিধি
  ২৫ নভেম্বর ২০২২, ১১:৩৪

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানিকগঞ্জকে নদী ভাঙন কবলিত এলাকা হিসাবে  ঘোষনা করেছে। পানি সম্পদ মন্ত্রাণালয় ঘিওর-দৌলতপুর-শিবালয়কে নদী ভাঙ্গন থেকে রক্ষা করতে অগ্রাধিকার ভিত্তিতে দুই হাজার কোটি টাকার প্রকল্প তৈরী করে একনেকে অনুমোদনের জন্য প্রেরন করেছে। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে।  নৌকায় ভোট দিলে শেখ হাসিনা  প্রধানমন্ত্রী হবে দেশে উন্নয়ন হবে।
 নেতাকর্মী উদ্দ্যেশে বলেন, আ্ওয়ামীলীগ সরকারের  উন্নয়নের কথা  ভোটার ও জনগনের কাছে তুলে ধরতে হবে । স্বাধীনতা বিরোধী বিএনপি-জামাত  জোট  যেনো মাথা চারা দিয়ে না উঠতে পারে তার জন্য রাজপথে থাকতে নেতাকর্মীদের নির্দেশ দেন । 

বৃহস্পতিবার (২৪ নভেম্বর ) রাতে মানিকগঞ্জের শিবালয় উপজেলার  মালুচী প্রাথমিক বিদ্যালয় মাঠে  ও আরিচা বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয় মাঠে পৃথক সভায় আরুয়া ইউনিয়ন  ও শিবালয় ইউনিয়ন আওয়ামীলীগের ত্রী-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় এসব কথাগুলো বলেছেন।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঘিওর-দৌলতপুর-শিবালয় রাস্তাাঘাট,ব্রীজ কালভার্ট,স্কুল-কলেজের ভবন,যুব প্রশিক্ষণ কমপ্লেক্র,পাটুরিয়ায় আন্তজার্তিক ক্রিকেট স্টেডিয়াম, অর্থনৈতিক অঞ্চল,শেখ রাসেল মিনি স্টেডিয়াম,ফায়ার সার্ভিস স্টেশন,ঘরে ঘরে বিদ্যুত ,নদী ভাঙ্গন রোধ সহ ব্যাপক উন্নয়ন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দীর্ঘায়ু ও দোয়া চাইলেন সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় ।

এছাড়া বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক বীরমুক্তিযোদ্ধা এ্যাড. গোলাম মহিউদ্দিন ,সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুস সালাম পিপি, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল ,বাদরুল ইসলাম বাবুল, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, কোষাধ্যক্ষ আব্দুর রহিম খান, শিবালয় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রেজাউর রহমান খান জানু, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল কদ্দুস, দৌলতপুর উপজেলা চেয়ারম্যান ও সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম রাজা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আলী আহসান মিঠু, জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা,জেলা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আবুল বাশার প্রমূখ। দ্বিতীয় অধিবেশনে আরুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডা: সোমেন চাকী ও সাধারন সম্পাদক আ: মালেক  এর নাম ঘোষনা করা হয় ।

যাযাদি/সাইফুল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে