রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯
বিশ্বকাপ ফুটবল খেলা নিয়ে কথাকাটি

চকরিয়ায় বন্ধুর ছুরিকাঘাতে শিক্ষক আহত

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  ২৫ নভেম্বর ২০২২, ১৭:০৮
আপডেট  : ২৫ নভেম্বর ২০২২, ১৭:৪৫
ছবি: সংগৃহীত

কক্সবাজারের চকরিয়ায় রাতে বিশ্বকাপ ফুটবল খেলা দেখে বাড়ি ফেরার পথে মো. তৌহিদুল ইসলাম (৪১) নামে এক স্কুল শিক্ষককে ছুরিকাঘাতে গুরুতর জখম করেছে তার বন্ধু। শুক্রবার ভোররাত তিনটার সময় উপজেলার বরইতলী ইউনিয়নের রসুলাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। আহত শিক্ষক তৌহিদ ওই এলাকার কামাল হোসাইনের ছেলে ও চকরিয়া পৌরশহরস্থ গ্রামার স্কুলের চারুকলা শিক্ষক।  

জানা যায়, রাত ১টার দিকে টেলিভিশনে ব্রাজিল-সার্বিয়ার খেলা দেখতে স্থানীয় একটি চায়ের দোকানে জড়ো হয় তৌহিদ ও তার বন্ধু জকরিয়া। এসময় তৌহিদের বড় ভাই মোর্শেদও খেলা দেখতে দোকানে অবস্থান করে। এক পর্যায়ে ফুটবল খেলা নিয়ে মোর্শেদ ও জকরিয়ার মধ্যে কথাকাটি হয়। তা মিটমাট করে দেন তৌহিদ। পরে রাত তিনটার দিকে খেলা শেষে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল থামিয়ে তৌহিদকে উপুর্যপরি ছুরকিাঘাত করে জকরিয়া। তার চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে জকরিয়া পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

প্রতিবেশী সামিরুল ইসলাম বলেন, তৌহিদের পেটের দুই পাশে ও পায়ে ছুরকিাঘাত করা হয়। তার প্রচুর রক্তক্ষরণ হয়। দ্রুত উন্নত চিকিৎসা না পেলে তিনি হয়তো মারা যেত। তৌহিদ ও জকরিয়া ঘনিষ্ট বন্ধু। বন্ধুর প্রতি বন্ধুর এমন আচরণ দেখে এলাকার সবাই বিস্মিত। 

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, এখনো কেউ এ ঘটনায়  লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে  প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। 
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে