সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯
walton1

চৌয়ারা বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ

স্টাফ রিপোটার কুমিল্লা
  ২৫ জানুয়ারি ২০২৩, ১৯:৫০

কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত বলেছেন ‘আর পুঁথিগত শিক্ষা নয়, সরকার উন্নত বিশ্বের সাথে মিল রেখে যুগোপযোগী শিক্ষাক্রম চালু করেছে। শিক্ষা যেন হয় আনন্দময় -সেই উদ্যেগ নিয়েছে। 

শিক্ষার্থীদের দেশপ্রেমিক ও সুনাগরিক হিসেবে গড়ে তুলতে পাঠ্যপুস্তকের পাশাপশি ক্রীড়া,সাহিত্য-সংস্কৃতি ও বিজ্ঞান চর্চায় উৎসাহিত করতে হবে। স্মার্ট বাংলাদেশ গড়তে সকল বিষয়ে পারদর্শী স্মার্ট শিক্ষার্থী গড়ে তুলতে হবে।  যদি আজকের ছোট ছেলে-মেয়েদের মানসম্পন্নভাবে গড়ে তোলা যায়, তাহলেই জননেত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন ২০৪১ এর স্মার্ট বাংলাদেশ বাস্তবায়ন হবে।  

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকেলে নগরীর ২৭ নং ওয়ার্ডের চৌয়ারা বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে মেয়র আরফানুল হক রিফাত এসব কথা বলেন।
  
বৃহস্পতিবার বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে চৌয়ারা বালিকা উচ্চ বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া,সাহিত্য ও সংস্কৃতি প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান বিদ্যালয় মাঠে আয়োজন করা হয়। 

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হারুনুর রশিদ বাবুল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিটি কর্পোরেশনের তত্বাবধায়ক প্রকৌশলী শেখ মো. নুরুল্লাহ, সদর দক্ষিন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.শাহজালাল, ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারী আবুল হোসেন মজুমদার দুলাল। স্বাগত  বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম। 

এছাড়া অনুষ্ঠানে এলাকার বিভিন্ন পেশার বিপুল লোকসমাগম ঘটে। দিনব্যাপী আয়োজিত অনুষ্ঠানের প্রথম পর্বে ছিল বিভিন্ন ইভেন্টে সাংস্কৃতিক প্রতিযোগীতা। দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও পুরস্কার বিতরনী। ফাঁকে চলে সংগীত ও ডিস-প্লে। এসময় অতিথিরা বিভিন্ন ইভেন্টে বিজয়ী অর্ধ- শতাধিক শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দেন।
যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে