শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিরোচিত পুলিশকে কেন্দুয়া প্রেসক্লাবের সংবর্ধনা

কেন্দুয়া প্রতিনিধি
  ২৩ মার্চ ২০২৩, ১৩:৪০
ছবি-যাযাদি

বাংলার বীর, ১৯৭১ সালের ২৫ মার্চ ভয়াল কালরাত্রিতে অপারেশন সার্চলাইট, পাকিস্থানী হানাদার বাহিনী অতর্কিত ভাবে রাজারবাগ পুলিশ লাইনে আক্রমণ করে।

সেই সময়ে ওয়ারলেস অপারেটরের দায়িত্বে থাকা, নেত্রকোনা মহকুমার কেন্দুয়া থানার গর্বীত ও কৃতি সন্তান মোঃ শাহজাহান মিয়া দেশের সমগ্র পুলিশ স্টেশনে জরুরী ভিত্তিতে বার্তা প্রেরণ করে প্রতিরোধ যুদ্ধের জন্য সকলকে আহবান করেন এবং বীরোচিত পুলিশ মো: শাহজাহান মিয়াও সেই যুদ্ধে অংশ গ্রহণ করেন।

বুধবার ২২ মার্চ সন্ধ্যায় কেন্দুয়া প্রেসক্লাব ভবনে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লিয়াকত আলী চৌধুরী কাজল ও সিনিয়র সদস্য আশরাফ উদ্দিনের সঞ্চালনায় সভাপতি সৈয়দ আব্দুল ওয়াহাবের সভাপতিত্বে

জাতির এই শ্রেষ্ঠ সন্তানকে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে-ঐতিহ্যবাহী কেন্দুয়া প্রেসক্লাব আয়োজিত, সংবর্ধনা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। বীরোচিত পুলিশ, মুক্তিযোদ্ধা মো: শাহজাহান মিয়া'র সংবর্ধনা অনুষ্ঠানে-

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-কেন্দুয়া উপজেলা নির্বাহী অফিসার জনাব কাবেরী জালাল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-কেন্দুয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও উপদেষ্টা আব্দুস সাত্তার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার গোলাম জিলানী,কেন্দুয়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রহিমা আক্তার, সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মা, চিরাং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: এনামুল কবির খান, নওপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল সুমন, জনতা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো: মতিউর রহমান।

এসময় উপস্থিত ছিলেন-কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ ও কেন্দুয়া প্রেসক্লাবের সাংবাদিক সদস্যবৃন্দ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে