বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

 নামাজ পড়ে বাড়ি যাওয়ার পথে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৬ মার্চ ২০২৩, ১৪:৫৬

চট্টগ্রাম ফটিকছড়ি দাঁতমারায় তারাবি নামাজ পড়ে বাড়ি যাওয়ার পথে মোটরসাইকেল গতিরোধ করে মাসুদ মির্জা (৪১) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

২৫ মার্চ (শনিবার) রাত পৌনে ১০টার দিকে উপজেলার দাঁতমারা ইউনিয়নের ১নং ওয়ার্ড বালুটিলা এলাকার আকতারের দোকানের সামনে এ ঘটনা।

নিহত যুবক ওই এলাকার সাবেক সেনা সদস্য মরহুম সাইদুর রহমানের ছেলে এবং দাতঁমারা ইউনিয়ন আ.লীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান বাবুর বড় ভাই। সে আড়াই বছর আগে প্রবাস থেকে এসে ট্রাক কিনে সেটি ভাড়া দিয়ে সংসার চালাতো। তার ১ছেলে ও ১মেয়ে আছে।

এ ব্যাপারে ভূজপুর থানায় আকতার হোসেন সহ মোট ৬জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে নিহতের ছোট ভাই মাহফুজুর রহমান। আসামিরা হলেন- মো.শামিম, মো.দেলোয়ার হোসেন, আকতার হোসেন, জাহাঙ্গীর হোসেন, ডা: আনোয়ার হোসেন ও মো.রফিক। এ ঘটনায় মামলার ১ ও ২নং আসামিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

সূত্র জানায়, শনিবার বালুটিলা মসজিদ থেকে খতম তারাবি আদায় করে ১০টার দিকে মোটরসাইকেল চালিয়ে একা বাড়ি ফিরছিলো মাসুদ মির্জা। মামলার ৩নং আসামি ব্যবসায়ী আকতারের দোকানের সামনে গেলে ৫-৬জন সন্ত্রাসী তাকে গতিরোধ করে একাধিক ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে ঘটনার সত্যতা স্বীকার করে স্থানীয় ইউপি সদস্য ইউছুফ আলী বলেন- আমাদের নির্বাচন হয়েছে দেড় বছর আগে। নিহত মাসুদ আমার এবং চেয়ারম্যান এর সমর্থক ছিলো। আকতারের সাথে আমার বিরোধ থাকতে পারে। তবে মাসুদের সাথে না। স্থানীয় বিক্ষুব্ধ জনতা সাথে সাথে আকতার হোসেনসহ কয়েকটি বাড়ীতে আগুন ধরিয়ে দিয়েছে।

এ ব্যাপারে ভূজপুর থানার অফিসার ইনচার্জ হেলাল উদ্দিন ফারুকী বলেন- এ ব্যাপারে নিহতের ছোট ভাই মাহফুজ বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। মামলার ১ ও ২নং আসামিদের গ্রেপ্তার করা হয়েছে। বাকীদের গ্রেপ্তারের জন্য পুলিশ কাজ করছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে