শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

উখিয়ায় মাটি চাপা পড়ে ৩ রোহিঙ্গা শ্রমিক নিহত

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  ২৯ মার্চ ২০২৩, ১৪:৩৯
উখিয়ায় মাটি চাপা পড়ে ৩ রোহিঙ্গা শ্রমিক নিহত

কক্সবাজারের উখিয়ার রাজাপালং ইউনিয়নের মুহুরী পাড়া এলাকায় সরকারি সংরক্ষিত পাহাড় অবৈধভাবে কর্তন করতে গিয়ে মাটি চাপা পড়ে ৩ জন রোহিঙ্গা শ্রমিক নিহত হয়েছে।

আজ বুধবার ( ২৯ মার্চ) ভোর সকালে এ ঘটনাটি সংঘটিত হয়েছে । নিহতরা হলেন ১ নম্বর ক্যাম্পে আব্দুল মোতালেব এর পুত্র জাহিদ হোসেন (২৩) ও তিন নম্বর ক্যাম্পের মোহাম্মদ ওয়ারেসের পুত্র সৈয়দ আকবর (২০) । ১ জনের নাম এখনো জানা যায়নি ।

উখিয়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন ম্যানেজার মোহাম্মদ এমদাদুল হক জানান, খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজে নেমে পড়েন। এ সময় পুলিশের সদস্য ও সিপিপি কর্মীরাও অংশগ্রহণ করেন।

উখিয়া উপজেলা নিবার্হী কর্মকর্তা ইমরান হোসাইন সজীব ও বন বিভাগের রেঞ্জ কর্মকর্তা গাজী শফিউল আলম বেলা ২টায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তিনি আরও জানান, দমকল বাহিনীর সদস্যরা পাহাড়ের মাটির চাপা অবস্থায় ২টি মরদেহের লাশ উদ্ধার করলেও সকালে স্থানীয়রা নিহত একজনের লাশ উদ্ধার করে নিয়ে যায়।

স্থানীয় বাসিন্দারা জানান, নেছার আহমেদ নামক এক ব্যক্তি পার্শ্ববর্তী ক্যাম্প থেকে রোহিঙ্গা শ্রমিক এনে অবৈধভাবে পাহাড় কর্তন করতে গিয়ে প্রাণহানির ঘটনাটি ঘটেছে ।

উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী জানান, মাটি চাপা পড়ে নিহত উদ্ধার হওয়া রোহিঙ্গাদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে