বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

বেতাগীতে আবাসিক হোটেল থেকে নারীসহ গ্রেপ্তার ৪

বেতাগী (বরগুনা) প্রতিনিধি
  ২৫ মে ২০২৩, ২১:১৯
বেতাগীতে আবাসিক হোটেল থেকে নারীসহ গ্রেপ্তার ৪

বরগুনার বেতাগী শহরে মাছ বাজার এলাকায় ফাইভ স্টার আবাসিক বোডিং এ গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান পরিচালনা করে দেহ ব্যবসার অভিযোগে হোটেল মালিক ও নারীসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (২৫ মে) বিকাল সাড়ে ৫টায় জেলা গোয়েন্দা পুলিশের আফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম’র নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল এ অভিযান পরিচালনা করেন। অভিযান কালে অনৈতিক কাজে লিপ্ত থাকায় হোটেলের একটি কক্ষ থেকে জাহিদুল ইসলাম ও বুলবুলিকে আটক করা হয়। এসময় কক্ষে যৌন উপকরণ উদ্ধার করা হয়। পরে হোটেলের মালিক বাচ্চু আকন ও তার সহযোগী আল আমিনকেও ডিবি পুলিশ গ্রেপ্তার করে ।

গ্রেফতারকৃতরা হলেন, হোটেল মালিক মো. বাচ্চু আকন(৫২), বেতাগী সদর ইউনিয়নের দক্ষিণ বেতাগী গ্রামের মৃত শাহজাহানের পুত্র মো. আল আমিন (৪০), বেতাগী পৌরসভার ৪নং ওয়ার্ডের মৃত মোতাহার হাওলাদারের পুত্র মো. জাহিদুল ইসলাম (৩৫) এবং পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার দক্ষিণ আমড়াগাছিয়া গ্রামের কেতাব আলীর কন্যা বুলবুলী (২৫)। গ্রেফতারকৃতদের বরগুনা জেলা গোয়েন্দা কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।

অভিযান পরিচালনার শেষে ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানে অনৈতিক কাজে লিপ্ত থাকায় চারজনকে গ্রেপ্তার করা হয়। এসময় ওই কক্ষ থেকে কয়েকটি কনডম উদ্ধার করা হয়। হোটেলটি বর্তমানে আমরা তালাবদ্ধ করে রেখেছি। এ বিষয়ে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়