মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

নোয়াখালী সদরে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা গুলিবিদ্ধ

স্টাফ রিপোর্টার, নোয়াখালী
  ২৬ মে ২০২৩, ১২:২৪

নোয়াখালীতে দুর্বৃত্তদের ছোঁড়া গুলিতে আওয়ামী লীগের ইউনিয়ন পর্যায়ের এক নেতা গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাতে সদর উপজেলার বাংলাবাজারের পূর্বপাশে জাকিরের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

এ সময় গুলিবিদ্ধ হাজী মো.দুলাল ওরফে দুলাল মেম্বার (৪৭) আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এবং বর্তমান কমিটির সদস্য। তাকে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপতালে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য রাতেই ঢাকায় পাঠানো হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। সকালে অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেন।

আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুর রব জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিনের বাড়িতে একটি সালিশী বৈঠক থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন দুলাল মেম্বার। পথে বাংলাবাজারের পূর্বপাশে জাকিরের বাড়ির সামনে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুলিবিদ্ধ দুলালকে উদ্ধার করে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপতালে স্থানান্তর করা হয়।

সুধারাম থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, আওয়ামী লীগ নেতা দুলাল পিঠের বাম পাশে এবং ডান হাতে তিনটি গুলিবিদ্ধ হয়েছে। এ সময় তার সাথে থাকা অপর দুই মোটরসাইকেল আরোহী হালকা আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে