সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
walton

চন্দনাইশে ছিনতাইকারী চক্রের ১০ সদস্য আটক

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৬ মে ২০২৩, ১৭:৫৩

চট্টগ্রাম চন্দনাইশে ছিনতাইকারী সিন্ডিকেট এর দশ সদস্যকে আটক করেছে থানা পুলিশ। এই সময় কয়েকজন ব্যবসায়িদের কাছ থেকে ছিনতাই হয়ে যাওয়া নগদ ১ লক্ষ টাকা, একটি মোবাইল ফোন ও একটি নাম্বার বিহীন সিএনজি উদ্ধার করা হয় তাদের কাছ থেকে।

গতকাল বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দোহাজারী পৌরসভাস্থ আলোকিত কনভেনশন সেন্টারের দক্ষিণ পাশে পাঠানপুল ব্রিজ এলাকাসহ নানান জায়গায় থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃত আসামিরা হলেন,বৈলতলী ইউনিয়নের চরপাড়া এলাকার মৃত জসিম উদ্দিন এর ছেলে মো.আরিফুল ইসলাম(৩৩), দক্ষিণ হাশিমপুর ভান্ডারী পাড়া এলাকার আবু তৈয়বের ছেলে মো.ইসমাইল(২২), পূর্ব সাতবাড়িয়া সোনাইছড়ি কুল এলাকার আইয়ুব আলীর ছেলে মো.শাহরিয়ার ইসলাম জিকু(২২), চন্দনাইশ পৌরসভা দক্ষিণ গাছবাড়িয়া জিহস ফকির পাড়া এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে আজিজুর রহমান(২২), উত্তর জাফরাবাদ সৈয়দ মাঝির পাড়ার আবদুর রশিদের ছেলে মো.আরফাত(৩০), আনোয়ার হোসেনের ছেলে ইয়াসিন আরাফাত আকিব(১৯), দক্ষিণ হাশিমপুর ভান্ডারী পাড়ার কালু মিয়ার ছেলে আরিফুল ইসলাম(২২), পূর্ব হাশিমপুর হিরালাল পাড়ার লোকমান হাকিমের ছেলে আজিজুল হাকিম ইমরান(১৯), রহিম উদ্দিনের ছেলে মো.ইমন(১৯), হাশিমপুর সোনাইছড়ি কুল এলাকার বাচা মিয়ার ছেলে আজিজুল হক(১৯)।

আটককৃত আসামিদের বিরুদ্ধে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়। চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন সত্যতা নিশ্চিত করেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে