শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

বন্ধুর সাথে বেড়াতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল ফয়সালের! 

শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধি
  ০৯ জুন ২০২৩, ১৭:৪৭
বন্ধুর সাথে বেড়াতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল ফয়সালের! 

গাজীপুরের শ্রীপুরের বৃন্দাবন এলাকায় টেংরা-ছাতিরবাজার আঞ্চলিক সড়কে ব্যক্তিগত গাড়ি চাপায় ফয়সাল আহমেদ (২৫) নামের একজনের মৃত্যু হয়েছে।

শুক্রবার দুপুর ৩ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফয়সাল আহমেদ উপজেলার উত্তর পেলাইদ গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। তিনি ডিবিএল সিরামিক কারখানায় চাকরি করতেন বলে তাঁর স্বজনরা নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে নিহতের চাচাতো ভাই মোঃ জালাল উদ্দিন বলেন, ফয়সাল ডিবিএল সিরামিক কারখানায় চাকরি করতেন। শুক্রবার ছুটি থাকায় তিনি তার নিজের মোটরসাইকেলে এক বন্ধুকে নিয়ে অপর এক বন্ধুর বাড়িতে দাওয়াত খেতে রওনা করেন। শ্রীপুরের টেংরা এলাকায় তাদের যাওয়ার কথা ছিল। কিন্তু ছাতিরবাজার-টেংরা সড়কের বৃন্দাবন আসার পর পেছন থেকে দ্রুত গতিতে আসা একটি প্রাইভেট কার তাদের মোটরসাইকেল কে সজোরে ধাক্কা দেয়। এতে ওই মোটরসাইকেলে থাকা দুজন গুরুতর আহত হন। অপরদিকে দুর্ঘটনা ঘটিয়ে প্রাইভেটকারসহ চালক পালিয়ে যান। এই ঘটনায় ফয়সাল আহমেদ ঘটনাস্থলে মারা যান। তার সঙ্গে থাকা অপর বন্ধু চিকিৎসাধীন। তবে আহত ওই বন্ধুর পরিচয় জানা যায়নি।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এস আই) কবির হোসেন বলেন, দুপুরের দিকে অজ্ঞাতনামা একটি প্রাইভেটকার মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।প্রাইভেটকারটিকে সনাক্ত করা যায়নি। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে