রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

কেন্দুয়ায় বসত ঘরে হামলা ও লুটপাটের অভিযোগ

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি
  ২৬ আগস্ট ২০২৩, ১৫:৪৯
কেন্দুয়ায় বসত ঘরে হামলা ও লুটপাটের অভিযোগ

নেত্রকোণার কেন্দুয়া উপজেলার গন্ডা ইউনিয়নের মরিচপুর গ্রামে মোঃ মুসলিম উদ্দিনের বসত ঘরে হামলা ও লুটপাটের ঘটনায় কেন্দুয়া থানায় অভিযোগ দায়ের করেছে।

শুক্রবার (২৫ আগস্ট) সন্ধ্যায় দায়েরকৃত লিখিত অভিযোগে জানা যায়,গ্রামে মোঃ মুসলিম উদ্দিনের বাড়ির উত্তর পার্শে সরকারি হালট রয়েছে। এলাকার বৃষ্টির পানি হালটের পাশ দিয়ে নিচে নামে। প্রায় তিন (৩) মাস পূর্বে বিবাদীরা হালটের মাথায় মাটি কেটে বাঁধ তৈরি করে। যাতে বৃষ্টির পানি বসত বাড়িতে উটে নিষ্কাশন না হয়ে ক্ষতি হয়।এমতাবস্থায় চলমান বৃষ্টিতে এলাকায় বৃষ্টির পানি জমে হালটে বাঁধ দেওয়ার কারণে পানি নিষ্কাশন না হওয়ায় অসুবিধার সৃষ্টি হয়। ফলে মোঃ আজহারুল আলম পানি নিষ্কাশনের জন্যে হালটের বাঁধ কেটে দেয়। তখন মোঃ টিপু মিয়া, মোঃ তপু মিয়া,মোঃ রুহুল, মোঃ কাউছার মিয়া ও মোঃ গোলাপ মিয়া কু-তর্কে লিপ্ত হয় এবং বিভিন্ন ধরনের ভয় ভীতি প্রদর্শন করে চলে যায়। এরপর দেশীয় অস্ত্রাদিতে সজ্জিত হয়ে এসে বসত বাড়ির টিনের বাউন্ডারী বেড়া,কুপিয়ে বাইরিয়ে ভাংচুর করে এবং এক লক্ষ আশি হাজার টাকা নগদ ও একটি ল্যাপটপ যার মূল্য প্রায় এক লক্ষ দশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় এবং ভাংচুর সহ মোট তিন লক্ষ নব্বই হাজার টাকার ক্ষয়ক্ষতি করে।

এ বিষয়ে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলী হোসেন পিপিএম এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে