বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

খেলাধূলার মাধ্যমে দ্রুত জাতীয় ও বিশ্বব্যাপি পরিচিতি লাভ করা যায়- এএইচ মাহমুদ আলী এমপি

মো. রফিকুল ইসলাম, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি
  ১৯ সেপ্টেম্বর ২০২৩, ১৮:১৯
খেলাধূলার মাধ্যমে দ্রুত জাতীয় ও বিশ্বব্যাপি পরিচিতি লাভ করা যায়- এএইচ মাহমুদ আলী এমপি

অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি বলেছেন, খেলাধূলার মাধ্যমে দ্রুত জাতীয় ও বিশ্বব্যাপি পরিচিতি লাভ করা যায়। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাইমারি স্কুলে জাতীয় ফুটবল টুর্ণামেন্ট চালু করে সারাদেশে ছড়িয়ে থাকা প্রতিভাবান খেলোয়াড়দের বিকাশ ঘটানোর সুযোগ করে দিয়েছেন। এ পর্যায় থেকে বর্তমানে দেশে প্রতিভাবান খেলোয়াড় বের হয়ে আসছে।

গতকাল ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুর ১টায় উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে চিরিরবন্দর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় জাতীয় ফুটবল টুর্ণামেন্টের উপজেলা পর্যায়ের চুড়ান্ত খেলার উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) একেএম শরীফুল হকের সভাপতিত্বে এসময় খানসামা উপজেলা চেয়ারম্যান ও খানসামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার সাহা, খানসামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো. সাইফুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বজলুর রশিদ, উপজেলা শিক্ষা অফিসার এমজিএম সারোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল আলিম সরকার, সাংগঠনিক সম্পাদক মো. আজিমউদ্দিন সরকার গোলাপ, মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা বানু, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো নুর এ কামাল, উপজেলা মহিলা লীগের সভাপতি তরুবালা রায় প্রমূখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সকল সরকারি দপ্তরের কর্মকর্তা, চিরিরবন্দর প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ, উপজেলা আওয়ামীলীগ ও সকল অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে