শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

আশুলিয়ায় রাতে বাসায় ফেরার পথে যুবককে গুলি

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি
  ০১ অক্টোবর ২০২৩, ২১:১৬
আশুলিয়ায় রাতে বাসায় ফেরার পথে যুবককে গুলি

সাভারের আশুলিয়ায় গভীর রাতে বাইসাইকেল চালিয়ে নিজ বাড়িতে ফেরার পথে গুলিবিদ্ধ হয়েছেন আজিজুল খান নামে এক যুবক।

রোববার (১ অক্টোবর) সন্ধ্যায় গুলিবিদ্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করেন ভুক্তভোগীর চাচাতো ভাই সুজন আহমেদ। এর আগে শনিবার গভীর রাতে আশুলিয়ার ভাদাইল পূর্ব পাড়া রূপায়ন মাঠ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ আজিজুল আশুলিয়ার ভাদাইল পূর্ব পাড়া এলাকার জানিফা খানের ছেলে।

সুজন আহমেদ বলেন, “গতকাল গভীর রাতে সাইকেল চালিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন আজিজুল। এসময় নিজের বাড়ির কাছাকাছি এলাকায় পৌঁছালে অন্ধকারে চারজনকে বসে থাকতে দেখে আজিজুল সেখানে দাঁড়ান। এবং ‘এত রাতে তারা কারা এবং এখানে কী করছেন’ জিজ্ঞেস করেন তিনি।

তখন তারা উল্টো আজিজুলকে বলেন, ‘তুই বাসায় যা।’ আজিজুল তখন বলেন, ‘আমার বাড়িঘর এখানে, তোরা কারা?’ এতেই ক্ষিপ্ত হয়ে একজন আজিজুলের বাম পায়ে গুলি করে সেখান থেকে দ্রুত চলে যান।

পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে প্রথমে আশুলিয়ার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে চিকিৎসকরা তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন। আজ আজিজুলের পায়ে অস্ত্রপচার শেষে হাসপাতালে তাকে ভর্তি রাখা হয়েছে।”

সুজন দাবি করেন, ‘আমার ভাই গুলি ছোড়া ব্যক্তিকে চিনতে পেরেছে। তার নাম বাপ্পী, সে এলাকার চিহ্নিত মাদক কারবারি। এর আগেও অস্ত্র ও মাদকসহ সে গ্রেপ্তার হয়েছিল।’

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল মোল্লা বলেন, তগতকাল অনেক রাতে ভাদাইল এলাকায় গুলির ঘটনা শুনে আমি সেখানে গিয়েছিলাম। একজন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। সামান্য বিষয়েই ওই যুবককে গুলি করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি।

ঘটনাস্থল থেকে কার্তুজ উদ্ধার করা হয়েছে। তার স্বজনরা হাসপাতালে থাকায় এখনও লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে মামলা রুজু হবে। পাশাপাশি অভিযুক্তদের গ্রেপ্তারেও অভিযান চলছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে