শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

গফরগাঁওয়ে যুবলীগের সদস্য সংগ্রহ নবায়ন কার্যক্রম চলছে

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি
  ০২ অক্টোবর ২০২৩, ১০:২২
গফরগাঁওয়ে যুবলীগের সদস্য সংগ্রহ নবায়ন কার্যক্রম চলছে

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যক্রম আরো গতিশীল করতে ময়মনসিংহের গফরগাঁও উপজেলা যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু হয়েছে।

রোববার সন্ধায় জননেতা আলতাফ হোসেন গোলন্দাজ অডিটরিয়ামে সদস্য ফরম বিতরন কার্যক্রম উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা যুবলীগের আহবায়ক অ্যাডভোকেট আজাহারুল ইসলাম ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে বক্তব্য রাখে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ময়মনসিংহ-১০ গফরগাঁও আসনের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল ।

উপজেলা যুবলীগ আহবায়ক এম.সালাউদ্দিন পলাশের সভাপতিত্বে বিশেষ অথিতির বক্তব্য রাখেন জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক শাহারিয়ার মোহাম্মদ রাহাত খান , যুগ্ম আহবায়ক আখেরুল ইমাম সোহাগ ,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান আবুল কাশেম প্রমুখ ।

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহমুদুল হাসান সজিবের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ , ইউনিয়ন যুবলীগ ও ওয়ার্ড যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

ময়মনসিংহ জেলা যুবলীগের আহবায়ক অ্যাডভোকেট আজাহারুল ইসলাম বলেন,পরাজিত শক্তি যাতে মাথাচাড়া দিয়ে না উঠতে পারে সে ব্যাপারে সজাগ থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের অগ্র সৈনিক হিসেবে তারুণ্যের প্রতীক ফাহমী গোলন্দাজ বাবেল নৌকার কান্ডারী হয়েছেন বলেই গফরগাঁওয়ের ব্যাপারে তিনি নিশ্চিন্ত রয়েছেন ।

জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক শাহারিয়ার মোহাম্মদ রাহাত খান বলেন,মাননীয় প্রধানমন্ত্রী আমাদের আশার বাতিঘর জননেত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমে দেশ আজ স্বনির্ভর সমৃদ্ধ হয়ে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে।

তিনি বলেন, গফরগাঁও উপজেলা যুবলীগের নেতা-কর্মীরা কেন্দ্রীয় কর্মসূচীতে যেভাবে রাজপথ প্রকম্পিত করে অংশগ্রহণ করে সেজন্য এমপি ফাহমী গোলন্দাজ বাবেলকে যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন ।

সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথী ফাহমী গোলন্দাজ বাবেল এমপি বলেন,আগামী নির্বাচনের আগে যুবলীগকে আরও সুশৃঙ্খল ও সুসংগঠিত করে গড়ে তোলার লক্ষ্যে এই সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু করা হয়েছে।

আওয়ামীলীগের পাশাপাশি যুবলীগ দেশব্যাপী বিরোধীদলের ষড়যন্ত্র প্রতিহত সহ সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে জোরালোভাবে কাজ করে যাবে।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে উপজেলা যুবলীগ অগ্রনী ভূমিকা রাখবে ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে