রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

দুর্গাপুরে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি
  ০২ অক্টোবর ২০২৩, ১০:৪০
দুর্গাপুরে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত

“সর্বজনীন মানবাধিকার ঘোষণায় প্রবীণদের জন্যে প্রদত্ত প্রতিশ্রুতি পূরণে প্রজন্মের ভূমিকা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নেত্রকোনার দুর্গাপুরে ৩৩তম আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত হয়েছে।

উপজেলা সমাজসেবা, কারিতাস এসডিডিবি প্রকল্প ময়মনসিংহ অঞ্চল, প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্প(ডিএসকে) এবং রুসা—বাংলাদেশ এর পক্ষ থেকে দুগার্পুরে এই প্রবীণ দিবসের আয়োজন করা হয়।

এ উপলক্ষে দুর্গাপুরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে কমরেড মণি সিংহ স্মৃতি জাদুঘর হল রুমে আলোচনা সভায় দুগার্পুর ডিসি কমিটির সভাপতি মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুগার্পুর উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ রাজিব উল আহসান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হক, প্যানেল চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ জামাল তালুকদার, একাডেমিক সুপারভাইজার মোহাম্মদ নাসির উদ্দিন, সমাজসেবা সুপারভাইজার মোঃ বাবুল মিয়া, কারিতাস প্রতিনিধি মিসেস ছবি ম্রং, রুসা—বাংলাদেশ এর নিবার্হী পরিচালক এমএন আলম, ডিএসকে সমৃদ্ধি প্রকল্পের সমন্বয়কারী রূপন কুমার সরকার, ব্যবস্থাপক প্রবীণ কর্মসূচি মোরশেদ আলম সহ অন্যন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে