মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

মাধবপুরের আলোচিত গণধর্ষণ মামলার প্রধান আসামী বিমানবন্দরে গ্রেফতার 

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি
  ০২ অক্টোবর ২০২৩, ১৪:২৯
মাধবপুরের আলোচিত গণধর্ষণ মামলার প্রধান আসামী বিমানবন্দরে গ্রেফতার 

হবিগঞ্জের মাধবপুরে আলোচিত গনধর্ষন মামলার প্রধান আসামী মাজহারুল ইসলাম সৌদি আরব'এ পালিয়ে যাওয়ার সময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করছে বিমানবন্দর পুলিশ। রোববার রাতে বিমানবন্দর থানা পুলিশ তাকে গ্রেফতার করেন। সোমবার দুপুরে মাধবপুর থানা পুলিশ তাকে আদালতে প্রেরন করেন।

এর আগে মাজহারুল ইসলাম এর দুই সহযোগী ফারুক ও জজ মিয়াকে গ্রেফতার করেন মাধবপুর থানা পুলিশ।

মামলা সুত্রে জানা যায়, বুধবার (২৭ সেপ্টেম্বর) উপজেলার ধর্মঘর ইউনিয়নের সুলতানপুর এলাকার ওমান প্রবাসীর স্ত্রীকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি প্রকাশের ভয় দেখিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করেন ৩ যুবক।

ধর্ষণের শিকার ওই নারীর স্বামী ওমানে থাকেন। ভিকটিম তার তিন সন্তানকে নিয়ে স্বামীর বাড়িতেই বসবাস করতেন৷

অভিযুক্ত মাজহারুল ইসলাম কৌশলে ভিকটিমের একটি আপত্তিকর ছবি উঠিয়ে সেই ছবি ইন্টারনেটে ছাড়িয়া দেওয়ার ভয় দেখিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক করে আসছিল। গত ২৭ সেপ্টেম্বর রাতে মাজহারুল ইসলাম ও তার দুই সহযোগী ফারুক ও জজ মিয়াকে নিয়ে ভিকটিমের ঘরে প্রবেশ করে ভিকটিমকে বাড়ির পাশে নিয়ে জোরপূর্বক সংঘবদ্ধ ধর্ষণ করেন। এ ব্যাপারে মুখ খুললে তাকে ও তার ছেলে মেয়েদেরকে হত্যার হুমকি সহ আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগে মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকিও দেন।

এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে শুক্রবার (২৯ সেপ্টেম্বর) থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে সুলতানপুর গ্রামের জারু মিয়ার ছেলে ফারুক মিয়া (৩৬), ইদ্রিছ আলীর ছেলে জজ মিয়া (৩৫) কে গ্রেফতার করেন। কিন্তু মামলার প্রধান আসামী বৈষ্টবপুর গ্রামের ফালু মিয়ার ছেলে মাজহারুল ইসলাম (৩০) পলাতক ছিলেন। রবিবার পালিয়ে সৌদি আরব যাওয়ার সময় বিমানবন্দর থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ রাকিবুল ইসলাম খান জানান, এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে থানায় মামলা করলে আমরা ২জন আসামীকে গ্রেপ্তার করি । কিন্তু ধর্ষন মামলার মূল আসামী মাজহারুল ইসলাম পলাতক ছিলো। রোববার রাতে তাকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর পুলিশ থাকে গ্রেফতার করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে