সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নবাবগঞ্জে বাইচ দেখতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
  ০৩ অক্টোবর ২০২৩, ০৯:৩৯
আপডেট  : ০৩ অক্টোবর ২০২৩, ১০:৩৫

ঢাকার নবাবগঞ্জ উপজেলার শোল্লা ইউনিয়নের কালীগঙ্গা নদীতে পাতিলঝাপ পয়েন্টে আয়োজিত নৌকা বাইচ দেখতে গিয়ে ট্রলার ডুবে দুই যুবক নিখোঁজ হয়। সোমবার ভোর ৬টার দিকে কালীগঙ্গা নদীতে ভাসমান নিখোঁজ হওয়া সিফাত(১৮) নামে অন্য এক যুবকের লাশ উদ্ধার করে স্বজনরা।

এ ঘটনায় ট্রলার ডুবে নিখোঁজ হওয়া দুই যুবকের লাশ উদ্ধার হয়।

মৃত সিফাত পার্শ্ববর্তী সিঙ্গাইর উপজেলার চারিগ্রাম ইউনিয়নের শ্যামনগর গ্রামের মো. মান্নানের ছেলে।

স্থানীয়সুত্রে জানায় বাইচে ডুবে যাওয়া ট্রলার থেকে নিখোঁজ হওয়ার দুই যুবকের মধ্যে সোমবার ভোরে অন্য এক যুবকের লাশ কালীগঙ্গা নদীতে ভাসতে দেখে স্থানীয়রা ও অপেক্ষামান স্বজনরা। পরে স্বজনরা স্থানীয়দের সহায়তায় লাশ উদ্ধার করে এবং সিফাতকে সনাক্ত করে। এর আগে ১ অক্টোবর রবিবার সকাল ১০টায় নিখোঁজ হওয়া ওয়াসিম নামের এক যুবককে মৃত অস্থায় উদ্ধার করে ডুবরী দল

স্থানীয়রা জানান সিফাত ও ওয়াসিম একই ট্রলারযোগে সিঙ্গাইর থেকে অনেকের সাথে ৩০ সেপ্টেরম্বর শনিবার পাতিলঝাপ অনুষ্ঠিত নৌকা বাইচ দেখতে আসে। এক সময় ট্রলারটি অতি¯্রােতের মুখে ডুবে যায়। এতে করে দুই যুবক রিআরওঅীর খবর পাওয়া যায়। সংবাদ পেয়ে ডুবুরি দল ১ অক্টোবর রবিবার সকাল ৭টা থেকে ঘটনাস্থলে নিখোঁজের উদ্ধার কাজ শুরু করে। তিনঘন্টা চেষ্টার পর সকাল ১০টার দিকে পাতিলঝাপ বাজার থেকে কিছু দূরে ইটভাটা সংলগ্ন থেকে মৃত অবস্থায় ওয়াসিমের লাশ উদ্ধার করে। নিখোঁজের দুইদিন পর সোমবার ভোরে সিফাতের লাশ নদীতে ভাসতে দেখে স্বজনরা শনাক্ত করে। পরে সিফাতের লাশ উদ্ধার করে তার স্বজনরা। এ নিয়ে নিখোঁজ দুই যুবকের লাশ উদ্ধার হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে