শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০
walton

লালপোলে চিনির ট্রাকে আগুন : যুবলীগ নেতা গ্রেফতার 

ফেনী  প্রতিনিধি ,
  ০৭ নভেম্বর ২০২৩, ১২:৪৭

ফেনীতে অবরোধ চলাকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনীর লালপোল এলাকায় চিনি বোঝাই ট্রাকে আগুন দেয়ার ঘটনায় নুরুল উদ্দিন টিপু নামে এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

টিপু ধলিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতির দায়িত্বে রয়েছেন। পাশাপাশি সদর উপজেলা কমিটিরও সদস্য। তাকে সোমবার · আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। মামলার তদন্ত কর্মকর্তা ও শহর পুলিশ ফাঁড়ির এসআই মো: হায়াত উল্যাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ২ নভেম্বর বৃহস্পতিবার ভোর রাতে চট্টগ্রামের এস আলম চিনি কারখানা থেকে ট্রাক ভর্তি চিনি নিয়ে নোয়াখালীর চৌমুহনীর উদ্দেশ্যে রওনা হন গাড়ী চালক আবদুস সামাদ। ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপোল সেতুর উপর পৌঁছলে দূর্বৃত্তরা ইটপাটকেল নিক্ষেপ করে।

একপর্যায়ে তারা ট্রাকের সামনের অংশে পেট্রোল ছুঁড়ে আগুন ধরিয়ে দেয়। চালকের শোরচিৎকারে অন্যান্য গাড়ী থামালে হামলাকারীরা পালিয়ে যায় । খবর পেয়ে ফেনী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। ঘটনার দিন রাতে ট্রাক মালিক চট্টগ্রামের বাকলিয়া থানার দেওয়ান বাজার এলাকার উজ্জল বৈদ্য বাদি হয়ে ১৫-২০ জনকে অজ্ঞাত আসামী করে বিশেষ ক্ষমতা আইনে ফেনী মডেল থানায় মামলা দিয়েছেন। তার দাবী, আগুন দেয়ার ঘটনায় যন্ত্রাংশ পুড়ে দেড় লাখ টাকার ক্ষতি হয়েছে।

এদিকে টিপুর বিরুদ্ধে বালুয়া চৌমুহনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জায়গা দখল করে তিনটি দোকান নির্মাণ ও প্রায় ২ লাখ টাকা মূল্যের সরকারি বন বিভাগের গাছ কেটে নেয়া সহ স্থানীয়দের নানা অভিযোগ রয়েছে। সদর উপজেলা যুবলীগ সভাপতি নুরুল আবছার আপন জানান, টিপুকে গ্রেফতারের খবর তার জানা নেই। তবে টিপু উপজেলা কমিটির সদস্য ও ধলিয়া ইউনিয়নের সহ-সভাপতির দায়িত্বে থাকার বিষয়টি তিনি নিশ্চিত করেছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে