বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১

পূর্বধলা আসনে ৯ প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ 

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি
  ২১ নভেম্বর ২০২৩, ২১:৩৪
পূর্বধলা আসনে ৯ প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৬১ নেত্রকোণা-৫ (পূর্বধলা) আসনে ৯ জন প্রার্থী নৌকার মাঝি হতে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার আশায় মনোনয়ন পত্র সংগ্রহ করে জমা দিয়েছেন। তাদের মধ্যে ৮জন প্রার্থী আওয়ামী লীগ ও তার অঙ্গসহযোগী সংগঠনের আর একজন হলেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের।

গত ১৮ নভেম্বর থেকে আজ ২১ নভেম্বর মঙ্গলবার পর্যন্ত রাজধানীর বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তারা মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দিয়েছেন।

পূর্বধলা আসন থেকে থেকে যারা মনোনয়ন সংগ্রহ করে জমা দিয়েছেন তারা হলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় টানা পাঁচ বারের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের স্থায়ী কমিটির সদস্য ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য, বীর মুক্তিযোদ্ধা ড. মো: আনোয়ার হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ কমিটির সদস্য ড. নাদিয়া বিনতে আমিন, বাংলাদেশ কৃষি বিশ্ব বিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মিছবাহুজ্জামান চন্দন, জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার তুহিন আহাম্মদ খান, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আজিজুর রহমান খান তামিম, ঢাকা মহানগর উত্তর কৃষকলীগের সহ সভাপতি মো: মাজহারুল ইসলাম সোহেল, বাংলাদেশ আওয়ামী ওলামা লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো: রফিকুল ইসলাম খোকন।

বর্তমান সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ওয়ারেসাত হোসেন বেলাল বীরপ্রতীক এর মনোনয়ন পত্র সংগ্রহের কোন খবর পাওয়া যায়নি। তিনি অনেকদিন যাবত অসুস্থ আছেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে